• শিরোনাম

    নৌকায় চড়ে নৌকার ভোট চাইলেন যুবলীগ নেতা

    উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামীলীগের কোন বিকল্প নেই-মমিনুল হক সাঈদ

    নিউজ ডেস্কঃ- | রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | পড়া হয়েছে 233 বার

    উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামীলীগের কোন বিকল্প নেই-মমিনুল হক সাঈদ

    উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামীলীগের কোন বিকল্প নেই-মমিনুল হক সাঈদ

    ‘উন্নত রাষ্ট্র গড়তে হলে গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই’ এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেতে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন যুবলীগ ঢাকা মহানগর (দ) এর যুগ্ন সাধারণ সম্পাদক, ঢাকা সিটি কর্পোরেশন (দ) ৯নং ওয়ার্ড  কাউন্সিলর মমিনুল হক সাঈদ।

    রবিবার  উপজেলার বড়িকান্দি থেকে নৌ-পথে ১৫০টি নৌ-যান এর বহর নিয়ে উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া মেঘনা নদীর বুকবেয়ে বড়াইল ইউনিয়নের খারঘর গ্রামে ‘খারঘর গণকবরে’ শায়িত ৭১ পাকসেনাদের হাতে মুক্তিযোদ্ধাসহ ৪৩ জন যারা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধানিবেদনের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করেন।

    গণসংযোগকালে নদীর পথের দুই পাড়ের গ্রামবাসীদের কাছে নৌকায় চড়ে নৌকার ভোট চাইলেন তিনি। এরপর কৃষ্ণনগর এলাকায় উঠে কৃষক, মেহনতি মানুষ ও সাধারণ জনগনের সাথে শুভেচ্ছা বিনিময়,পথসভায় সরকারের উন্নয়ন বার্তার লিফলেট বিতরন করেন। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বিএনপি জ্বালাও পুড়াও রাজনীতি না করলে দেশ অনেকদুর এগিয়ে যেত,আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়াতে সক্ষম হয়েছে।

    আর এ সক্ষমতা এনেছেন গণতন্ত্রের মানসকন্যা জননেনী শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় যে সাফল্য দেখিয়েছে, সেই সাফল্যের কারনে তিনি আন্তর্জাতিকভাবে বহু রাষ্ট্র প্রধানের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে আখ্যায়িত হয়েছেন। এরপর তিনি উপজেলার বড়াইল বাজার মাঠ প্রাঙ্গনে জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগদেন।

    জনসভায় বক্তব্যে তিনি বলেন, উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামীলীগের কোন বিকল্প নেই,নৌকা প্রতিকে যিনিই মনোনয়ন পাবেন ঐক্যবদ্ধভাবে লড়ে বিজয় ছিনিয়ে আনতে হবে। বড়াইল ইউনিয়ন চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, সাইফুর রহমান সোহেল, সফিকুল ইসলাম, রফিকুল ইসলাম, চেযারম্যান আনোয়ার পারভেজ হারুত, নান্নু মাষ্টার,সফিকুল ইসলাম,আনোয়ারুল হক, লুৎফর রহমান লাল মিয়া,সিদ্দিকুর রহমান সিজিল মাষ্টার,মুক্তিযোদ্ধা রহিছ উদ্দিন,আবদুল কাদির,মো. আলম প্রমূখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4694 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2407 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2331 বার

    নবীনগরে সংঘর্ষে আহত-১০

    ০৯ অক্টোবর ২০১৭ | 2160 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com