• শিরোনাম

    উন্নয়নের রুপকারখ্যাত চেয়ারম্যান….. তুষার

    আবু সাঈদ সরকার নাঈম | রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ | পড়া হয়েছে 997 বার

    উন্নয়নের  রুপকারখ্যাত চেয়ারম্যান….. তুষার

    উন্নয়নের রুপকারখ্যাত চেয়ারম্যান..... তুষার

    জনপ্রতিনিধি মানে যিনি জনগণের সেবায় নিয়োজিত থাকেন, তাকেই বুঝায়।
    ব্রাহ্মণবাড়িয়ার জেলার বাঞ্ছারামপুর উপজেলা নতুন প্রজন্মের হাত ধরে এগিয়ে যাবে এটাই তো স্বাভাবিক। আমিনুল ইসলাম তুষার চেয়ারম্যান যিনি অতি অল্প সময়ে পেয়েছেন বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন এর জনগণের ভালবাসা।

    সেই ভালবাসার বদোলতে তিনি অল্প বয়সেই হয়েছেন ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

    জনগণের প্রতিনিধি হয়ে শুরু থেকেই তিনি সাধারণ মানুষের পাশে দাড়াচ্ছেন প্রতিনিয়ত। যিনি নিজ পকেটের টাকা খরচ করে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এলাকার উন্নয়নের কাজে। কেন দিন কোন অসুস্থতাও যার বাঁধা হতে পারেনি।

    আমিনুল ইসলাম তুষার ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন বাসীকে ডিজিটাল সেবা প্রধান করার লক্ষে ২০১৬ সালে বাঞ্ছারামপুর উপজেলার সর্ব প্রথম ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদে wifi সংযোগ করেন নিজ অর্থায়নে।

    ইউনিয়ন এর বিভিন্ন গ্রামে করেছেন কাচা পাকা রাস্তা, করেছেন ব্রিজ, কালবার্ড, দিয়েছেন বিদুৎ সংযোগ। জনগণকে ভোগান্তি থেকে মুক্ত করতে প্রাণপণ চেষ্টা ও পরিশ্রম করে যাচ্ছেন রাতদিন ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন এর সকলের প্রিয় মুখ তরুণ চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার।

    তিনি নির্বাচনের প্রতিশ্রুতি দিয়েছিলেন- ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের সকল সমস্যা ও ভোগান্তি দূর করে জনগণের নাগরিক সুবিধা নিশ্চিত করবেন। সেই প্রেক্ষিতে ইতিমধ্যেই তিনি তার প্রতিশ্রুতি স্বরুপ বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজের মাধ্যমে জননন্দিত হয়েছেন
    ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন বাসীর কাছে।

    জননন্দিত এই নেতা ইতিমধ্যে পেয়ছেন ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন বাসীর কাছে উন্নয় এর রুপকারখ্যাত।

    চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম তুষার এর সাথে যোগাযোগ কার হলে তিনি জানান বিএনপি জোট সরকারের আমলে ছয়ফুল্লাকান্দি ইউনিয়নে কোন উন্নয়ন হয় নাই।

    বিএনপি জোট সরকারের আমলে ছিল না কোন ভাল পাকা রাস্তা ঘাট কোন ইউনিয়ন কমপ্লেক্স।
    ব্যাক্তিগত অফিসে কাজ হতো।
    আমি ইউনিয়ন কমপ্লেক্স করেছি, ইউনিয়ন এর প্রতিটি গ্রামে পাকা রাস্তা করেছি।

    আমি চেয়ারম্যান হবার পর থেকে জনগণের সেবায় কাজ করে যাচ্ছি। যার ফলে আমাকে পর পর দুই বার চেয়ারম্যান নির্বাচিত করেছে। ইনশাল্লাহ্ সব সময় মানুষের সেবায় নিয়োজিত ছিলাম আছি থাকবো।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 2841 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com