• শিরোনাম

    উপকার করে থাকলে নৌকা মার্কায় একটি ভোট দিন

    নিউজ ডেস্কঃ | সোমবার, ২৫ মার্চ ২০১৯ | পড়া হয়েছে 166 বার

    উপকার করে থাকলে নৌকা মার্কায় একটি ভোট দিন

    উপকার করে থাকলে নৌকা মার্কায় একটি ভোট দিন

    আমি গত পাঁচ বছর এমপি ছিলাম। আমার মূল্যায়ন আপনারা করবেন, আমি যদি আপনাদের জন্য কিছু করে থাকি তাহলে জননেত্রী শেখ হাসিনা ও ফয়জুর রহমান বাদলের জন্য নৌকা মার্কায় একটি ভোট দেবেন। এভাবেই দলীয় প্রার্থীর পক্ষে ভোট চেয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।

    সাবেক এমপি ও নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল বলেছেন, কিছু মানুষ আমাদের ভালো চায় না, নৌকার ঐক্য চায় না, তারা আপনাদের ভয়ভীতি দেখাতে পারে। কিন্তু আপনারা ভয় পাবেন না। আসলে তারা নৌকার লেবাসধারী জামায়াত-শিবিরের লোক

    সোমবার বিকেলে নবীনগর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী সভায় সভাপতির বক্তব্যে বাদল এসব কথা বলেন। নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জহির সিদ্দিক টিটুর সমর্থনে নবীনগর বাসস্ট্যান্ড মাঠে এ নির্বাচনী সভার আয়োজন করা হয়।

    নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল বলেন, আমার মূল্যায়ন আপনারা করবেন। এই মূল্যায়নে আমি আপনাদের জন্য যদি কিছু করে থাকি, যদি ভালো কাজ করে থাকি তাহলে আমি আপনাদের কাছে নৌকা মার্কায় একটি ভোট চাই। জননেত্রেী শেখ হাসিনার জন্য ও ফয়জুর রহমান বাদলের জন্য আপনারা ভোটটি দেবেন।

    দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে বাদল বলেন, কিছু মানুষ যারা আমাদের ঐক্য চায় না, নৌকার ভালো চায় না তারা আপনাদের অনেক কথা বলে ভয়ভীতি দেখাতে পারে। তার মানে এই নয় আমাদের বর্তমান এমপি (এবাদুল করিম বুলবুল) আমাদের বিরুদ্ধে। তিনি আমাদের সঙ্গেই আছেন। যারা নৌকার বিরোধীতা করে ভয় দেখায় তারা নৌকার আড়ালে জামায়াত-শিবিরের লোক।

    সভায় প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার। বিশেষ অতিথি ছিলেন- ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর এ.কে.এম মমিনুল হক সাঈদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোর্শেদ হোসেন কামাল,কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন,জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শিব সংকর দাস,পৌর আওয়ামীলীগের সভাপতি বুরহান উদ্দীন নসু,জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল হক ফেরদৌস,উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক নুরুন্নাহার বেগম,এডভোকেট  সুজিত কোমার দেব প্রমুখ।

    সভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটুকে হাত উঁচিয়ে সবার কাছে পরিচয় করিয়ে দিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন অতিথিরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4968 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2569 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2524 বার

    নবীনগরে সংঘর্ষে আহত-১০

    ০৯ অক্টোবর ২০১৭ | 2298 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com