• শিরোনাম

    একসঙ্গে চা পান আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর !

    অনলাইন ডেস্ক | মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 257 বার

    একসঙ্গে চা পান আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর !

    একসঙ্গে চা পান আওয়ামী লীগ-বিএনপি প্রার্থীর!

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা নানান কৌশলে নিজেদের প্রচার-প্রচারণা শুরু করেছেন। অধিকাংশ প্রার্থী জনগণের কাছাকাছি যেয়ে কৃষক, শ্রমিক ও পেশাজীবী মানুষদের সঙ্গে সখ্যতা গড়ে তোলার চেষ্টা করছেন। অন্যদিকে কেউবা গরিব-দুঃখীদের হাতে-পায়ে সালাম করছেন, আর এইসব ছবি ভাইরাল হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম সহ বিভিন্ন গনমাধ্যমে।

    তবে এবার ভাইরাল ব্রাহ্মণবাড়িয়ার চায়ের কাপে আওয়ামী লীগ-বিএনপির দু’নেতার এমনই একটি ছবি।

    সোমবার (১০ ডিসেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী আর কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল দলীয় প্রতীক নিয়ে একইসঙ্গে চা পান করেন। নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের কক্ষে বসে চা পান করেন তারা। সঙ্গে থাকা নেতাকর্মীরা মুহূর্তটিকে মুঠোফোনে ধারণ করে ফেসবুকে ছেড়ে দেয়। মুহূর্তেই লাইক-কমেন্টে ভরে যায়। প্রশংসাও করেন অনেকে। এর আগেও তাদের দুজনের কুশল বিনিময়ের দৃশ্য সবার নজরে আসে। এ নিয়ে ফেসবুক ব্যবহারকারী অনেকেই ইতিবাচক মন্তব্য করেছেন।

    আমিনুল ইসলাম নামের একজন লিখেছেন, ছবিটি স্মরণীয় হয়ে থাকবে। দুই দলের দুই চিরপ্রতিদ্বন্দ্বী। আওয়ামী লীগের ওবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও বিএনপির ইঞ্জিনিয়ার খালেদ মাহমুদ শ্যামল। একাদশ জাতীয় নির্বাচনে দুইজন দলীয় মনোনয়ন পেয়েছেন। সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া দুই দলের জেলা সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

    মো: কবির হোসেন লিখেছেন, আজ জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতীক বরাদ্দ পাওয়ার আগ মুহূর্তে আমাদের নেতা নৌকার প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয় ও ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার খালেদ মাহমুদ শ্যামল মহোদয় একসঙ্গে চা-চক্রে যোগদান করেন। সুষ্ঠু ধারার রাজনীতিতে বাংলাদেশের এক বিরল দৃষ্টান্ত সৃষ্টি করতে পারে একমাত্র আমাদের এই নেতা রবিউল ভাই। আমরা চাই সবার মাঝে এই ধারা ফিরে আসুক।

    রহিস মিয়া, নয়ন চন্দ্র রায়সহ বেশ কয়েকজন একই রকম প্রশংসা করেছেন। সুষ্ঠু ধারার রাজনীতিতে বাংলাদেশের এক বিরল দৃষ্টান্তের কথা উল্লেখ করেন তিনি।

    বার্তা বাজার ডট কম থেকে নেয়া

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 2808 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com