• শিরোনাম

    জনগণ এখন বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে জাতীয় পার্টিকে চায়:কাজী মামুনুর রশিদ

    পিয়াল হাসান রিয়াজ,বার্তা কক্ষ | রবিবার, ০৯ সেপ্টেম্বর ২০১৮ | পড়া হয়েছে 551 বার

    জনগণ এখন বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে জাতীয় পার্টিকে চায়:কাজী মামুনুর রশিদ

    জনগণ এখন বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে জাতীয় পার্টিকে চায়:কাজী মামুনুর রশিদ

    জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশিদ বলেছেন,দেশের অবস্থা এখন আরও নাজুক হয়ে পড়েছে। জনগণ এখন রাষ্ট্র ক্ষমতার বিকল্প রাজনৈতিক শক্তি প্রত্যাশা করছে। তিনি বলেন দেশ ও জাতির স্বার্থে এখন আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে এবং আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে।

     

    দেশ অন্ধকারে উল্লেখ করে কাজী মামুন বলেন বর্তমান দেশের অন্ধকারে আলো জ্বালাতে পারে একমাত্র জাতীয় পার্টি। এ অবস্থায় নেতা কর্মীদের বসে থাকলে চলবে না। জাতীয় পার্টির দিকেই তাকিয়ে আছে বাংলাদেশের মানুষ। তাই দেশে শান্তি ফিরিয়ে আনতে দরকার জাতীয় পার্টির সরকার। শুক্রবার বিকেলে পূর্বাঞ্চালের শিবপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত জাতীয় ছাত্র সমাজের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টি’র চেয়ারম্যানের উপদেষ্ঠা কাজী মামুনুর রশিদ এসব কথা বলেন।

     

    অনুষ্ঠানটি উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রসমাজের আহবায়ক মো.জালাল উদ্দিন ভূঁইয়া। জেলা ছাত্র সমাজের যুগ্ন আহবায়ক সৌরভ আহমেদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্র সমাজের সভাপতি হাফছা সুলতানা স্মৃতি।

    জাতীয় পার্টি ক্ষমতায় গেলে দেশে শান্তি ফিরে আসবে জানিয়ে স্মৃতি বলেন আগামী সংসদ নির্বাচনে (ব্রাহ্মণবাড়িয়া-৫) নবীনগর আসনে কাজী মামুনূর রশিদকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান  তিনি।

     

    এসময় বক্তব্য রাখেন, খন্দকার জাফর, মোসলেম উদ্দিন মৃধা, ইদন খান, আবদুল কুদ্দুস, তাসলিমা চৌধুরী, মো. সাদেক আলী, আবুল হাসেম মোল্লা, মোশারফ হোসেন,আরিফুল ইসলাম ও শিবপুর,বিদ্যাকুট,কাউতলা(উ),কাইতলা(দ),বিটঘর ও নাটঘর ইউনিয়নের ছাত্রসমাজের নেতৃবৃন্দরা।

     

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4733 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2433 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2361 বার

    নবীনগরে সংঘর্ষে আহত-১০

    ০৯ অক্টোবর ২০১৭ | 2165 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com