• শিরোনাম

    নবীনগরে ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং (রকেট) এর জমকালো “এজেন্ট মিট” অনুষ্ঠিত

    ৭১ নিউজ ডেস্ক | রবিবার, ০৮ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 2402 বার

    নবীনগরে ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং (রকেট) এর জমকালো “এজেন্ট মিট” অনুষ্ঠিত

    ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং “রকেট” এর “এজেন্ট মিট ২০১৭” (রকেট উৎসব) আজ দুপুরে এক ব্যতিক্রমী অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীনগর পাইলট উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।নবীনগর উপজেলা সুপার এজেন্ট অপু ফোন ফ্যাক্সের উদ্যোগে অনুষ্ঠিত ওই জমকালো এজেন্ট মিট অনুষ্ঠানে ‘প্রধান অতিথি’ হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) চিত্ত রঞ্জন পাল।
    প্রধান অতিথি তাঁর দীর্ঘ বক্তব্যে সুস্পস্ট ভাষায় বলেন, “বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এ সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে ডাচ বাংলা ব্যাংক মোবাইল ব্যাংকিং তথা রকেটের কার্যক্রম অন্যদের তুলনায় খুবই স্বচ্ছ ও জবাবদিহিমূলক। তাই আমি নিজেও রকেটে একাউন্ট খুলে প্রয়োজনের সময় স্বাচ্ছন্দে ছোট ছোট লেনদেন করে থাকি। আমি অাশা করবো, এই মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠানটি অতীতের মতো ভবিষ্যতেও সততা ও স্বচ্ছতার সঙ্গে ব্যাংকিং সেবা বঞ্চিত গ্রাম গঞ্জের সাধারণ গ্রাহকদেরকে অতীতের মতো সেবা দান করে যাবে।
    এক্ষেত্রে পুলিশের কাছে যেকোন সমস্যায় সহযোগিতা চাইলে, পুলিশ অবশ্যই আপনাদেরকে (রকেট) সহযোগিতা দেবে।
    তবে তিনি (অতিরিক্ত পুলিশ সুপার) সাবধান করে দিয়ে আরও বলেন, যদি মোবাইল ব্যাংকিং লেনদেনে কাউকে জঙ্গী অর্থায়নে সহযোগিতা কিংবা মুক্তিপন আদায়ে সহযোগিতাসহ অন্য কোন অবৈধ লেনদেন করতে কাউকে দেখা যায়, তাহলে আইন অনুযায়ি ওই ব্যক্তির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।”
    রকেটের উপজেলা সুপার এজেন্ট ও স্থানীয় সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রকেটের কুমিল্লা অঞ্চলের এরিয়া ম্যানেজার জসিম উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া অঞ্চলের এরিয়া ম্যানেজার তোফায়েল অাহমেদ, সিনিয়র সেলস ম্যানেজার কালন মিয়া, সেলস ম্যানেজার কাজী সোহেল আহমেদ প্রমুখ।
    অনুষ্ঠান পরিচালনা করেন রকেটের নবীনগর অফিসের সিনিয়র ডিএসঅার বাচিকশিল্পী প্রদীপ আচার্য।
    অনুষ্ঠানে নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত এজেন্টদের বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রশ্নের খোলামেলা উত্তর দেন মঞ্চে উপবিস্ট রকেটের উর্ধতন কর্মকর্তারা।
    অনুষ্ঠান শেষে একটি শোভাযাত্রা উপজেলা সদর প্রদক্ষিণ করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4594 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2362 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2266 বার

    নবীনগরে সংঘর্ষে আহত-১০

    ০৯ অক্টোবর ২০১৭ | 2124 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com