• শিরোনাম

    নবীনগরে নৌকার মাঝি হতে চায় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী

    মোঃ সোহেল মিয়াঃ- | শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 557 বার

    নবীনগরে নৌকার মাঝি হতে চায় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী

    নবীনগরে নৌকার মাঝি হতে চায় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নৌকার মাঝি হতে চায় ব্যারিস্টার নজরুল ইসলাম নবী। বঙ্গবন্ধু ব্যারিস্টার্স কাউন্সিলের সভাপতি ও লন্ডনস্থ ওয়েস্ট মিনিস্টার কলেজের আইন বিভাগের সাবেক বিভাগীয় প্রধান তরুন এই আইনজীবি উপজেলার বিভিন্ন ইউনিয়নে সাধারণ মানুষের সাথে গণসংযোগ শেষে শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন।

    তিনি শুক্রবার সকাল থেকে উপজেলার জিনদপুর ইউনিয়নের জিনদপুর বাজার, বাঙ্গরা বাজার, বটতলী বাসষ্ট্যান্ড, সাতমোড়া ইউনিয়নের দশমৌজা বাজার, জগন্নাথপুর ভোরের বাজার, রসুল্লাবাদ বাজার, ঈদগা’র মোড়, শ্যামগ্রাম বাজার, বাঁশবাজার, এতিমাখানা গেইট, সোহাতা মোড়, ভোলাচং নতুন বাজার, নতুন শ্রীরামপুর সড়ক বাজার মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে স্থানীয় জনগণের সাথে ব্যাপক গণসংযোগ করেন। উল্লেখ্য বিভিন্ন ওয়াজ মাহফিল বাউল গান সামাজিক সাংস্কৃতিক অনষ্ঠানে নিয়মিত উপস্থিত থেকে সরকারের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরা সহ নিজের অবস্থান তুলে ধরছেন ।

    গত মাসের শেষ সপ্তাহে নিজ এলাকা খ্যাত শিবপুর, বিদ্যাকুট, নাটঘর, বিটঘর, কাইতলা উত্তর-দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন গ্রামে মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ব্যাপক গণসংযোগ করেছেন, যা নবীনগর উপজেলায় অন্যতম মোটরবাইক শোভাযাত্রা। তিনি বলেন ‘‘পৃথিবী সৃষ্টির পর থেকে আমার জন্মভূমি নূরনগরখ্যাত অর্থাৎ নবীনগর পূর্বাঞ্চলে অদ্যাবধি কোন সংসদ সদস্য নির্বাচিত হয়নি, যেই কারণে এই অঞ্চলের মানুষের মধ্যে একজন সংসদ সদস্য প্রার্থী দীর্ঘদিনের স্বপ্ন। আমার বিশ্বাস পূর্বাঞ্চলের সন্তান হিসেবে যদি আমাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে নৌকার মাঝি হিসেবে দায়িত্ব দেয়, তাহলে পূর্বাঞ্চলের মানুষ দলমত নির্বিশেষে ও নবীনগর উপজেলাবাসী আমাকে বিজয়ী করে, মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দেবে। বিগত দিনগুলোতে দলের প্রয়োজনে আমি নিরলসভাবে কাজ করেছি, দল যদি আমাকে মনোনয়ন নাও দেয়, আমি নৌকার হয়েই কাজ করবো, কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক’’।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4456 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2294 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com