• শিরোনাম

    নবীনগরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপিত

    মোঃ ইব্রাহীম খলিল | সোমবার, ২৬ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 299 বার

    নবীনগরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপিত

    নবীনগরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। আজ ২৬ মার্চ সোমবার ভোর সাড়ে ৬টায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়। পরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, পৌর পরিষদ, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও এর অঙ্গ সংগঠনসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানায়।

    সকালে স্থানীয় নবীনগর পাইলট মডেল হাই স্কুল মাঠে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ, শারীরিক কসরত প্রদর্শন করা হয়। বিকালে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

    কুচকাওয়াজ উদ্বোধন ও সালাম গ্রহণ করেন সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল। এ সময় উপস্থিত ছিলেন সাবেক সাংসদ অ্যাডভোকেট শাহ জিকরুল অাহমেদ খোকন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মোহাম্মদ মাসুম, পৌর মেয়র মাইন উদ্দিন, নবীনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল, সহকারী কমিশনার (ভূমি) জেপি দেওয়ান, ওসি অসলাম সিকদার, ওসি (তদন্ত) মোঃ রাজু, সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    কুচকাওয়াজে পুলিশ, আনসার ও উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে এবং মনোজ্ঞ শারীরিক কসরত প্রদর্শন করে। উপস্থাপনায় ছিলেন ডাঃ মোঃ সায়েমুল হুদা, মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন বেগম ও প্রধান শিক্ষক কাউছার বেগম।

    এ ছাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে পৃথকভাবে উপজেলা মিলনায়তনে শহীদ মুক্তিযোদ্ধার পরিবার, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4456 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2294 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com