• শিরোনাম

    এক লাখ ত্রিশ হাজার টাকায় রফদফা

    নবীনগরে স্বামীর আঘাতে অন্তঃসত্বা স্ত্রীর মৃত্যু’র অভিযোগ

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 808 বার

    নবীনগরে স্বামীর আঘাতে অন্তঃসত্বা স্ত্রীর মৃত্যু’র অভিযোগ

    এক লাখ ত্রিশ হাজার টাকায় রফদফা

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পাষন্ড স্বামীর লাথির আঘাতে পুতুল দেব নাথ (২৩) নামে এক অন্তঃসত্বা স্ত্রীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠে। স্থানীয় চেয়ারম্যান ঘটনাটি ধামাচাপা দিতে তারাতারি করে লাশ মাটিচাপা দেওয়ায় এলাকাবাসির মনে সন্দেহ সৃষ্টি হয়। সুত্র জানায়, বড়িকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন আনোয়ার পারভেজ হারুদ ও ইউপি সদস্য মো. গোলাপ মেম্বার এক লাখ ত্রিশ হাজার টাকা রফাদফা করেন।

    ঘটনাটি ঘটেছে গত সোমবার বিকালে উপজেলার বড়িকান্দ্রি গ্রামে। নিহত পুতুল দেবনাথের বাড়ি পাশর্বর্তী বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী গ্রামের হিরু দেব নাথে’র মেয়ে। গত এক বছর পূর্বে বড়িকান্দি ইউনিয়নের স্বপন দেবনাথের সাথে তার বিয়ে হয়। এটি স্বপন দেবনাথে দ্বিতীয় বিয়ে। ¯^পনের মৃত প্রথম স্ত্রী শিল্পী দেব নাথ দুই সন্তান নিয়ে পুতুলে সংসারে কলহ সৃষ্টি হয়। এই নিয়ে ঘটনার দিন অন্তসত্বা স্ত্রী পুতুল এর সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ¯^পন পুতুলের পেটে লাথি মারে। সাথে সাথে পুতুল অজ্ঞান হলে তাকে দ্রুত স্থানীয় প্রাইভেট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঢাকা মেডিকেল নেওয়ার পথে তার মৃত্যু হয় ।

    এ ব্যাপারে মেম্বার মো. গোলাপ বলেন, এটি স্বাভাবিক মৃত্যু। তাদের মাঝে পারিবারিক কলহ ছিল এই নিয়ে তাদের মাঝে কয়েকদিন আগে ঝগড়া হয়। ওই দিন তার ডেরিভারির স্বাভাবিক ব্যাথা উঠলে তাকে হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ঢাকা পাঠানো হয় সেখান থেকে ফেরত আসার সময় তার মৃত্যু হয়। মেয়ের পরিবারের দাবীর প্রেক্ষিতে বিয়ের সময়ের লেনদেনের বিষয়টি বিবেচনায় এনে এই টাকা রায় করা হয়।

    এ ব্যাপারে বড়িকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার পাভেজ হারুদ এক লক্ষ ত্রিশ হাজার টাকায় মিমাংসার কথা স্বীকার করে বলেন, বিয়ের সময় যা স্বর্নলংকার ও নগদ ত্রিশ হাজার টাকা দিয়ে ছিল সেই টাকা ফেরত দেয়া জন্য সালিশী বৈঠকে এ রায় দেয়া হয়েছে। পুতুল দেবনাথের স্বাভাবিক মৃত্যু হয়েছে। স্বামীর লাথিতে তার মৃত্যু হয়েছে এ বিষয়ে আমি অবগত নই।

    এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম সিকদার জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ আমার কাছে আসেনি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4694 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2407 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2330 বার

    নবীনগরে সংঘর্ষে আহত-১০

    ০৯ অক্টোবর ২০১৭ | 2160 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com