• শিরোনাম

    মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা

    পুত্র হারানোর ভয়ে মায়ের করুন আকুতি

    মো. দেলোয়ার হোসেন, | শনিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৮ | পড়া হয়েছে 373 বার

    পুত্র হারানোর ভয়ে মায়ের করুন আকুতি

    পুত্র হারানোর ভয়ে মায়ের করুন আকুতি

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার খাগাতুয়া গ্রামে পূর্ববিরোধের জের ধরে মাসুদ নামে এক মুদি ব্যবসায়ী ও তার বোনকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা ও বাড়িঘর আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেছে ভুক্তভোগী পরিবার। প্রাণ বাঁচাতে গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে ওই মুদি ব্যবসায়ী মাসুদ। পুত্র হারানোর ভয়ে এক মায়ের করুন আকুতি যেন পাষান হৃদয়কেও হার মানায়।

    সরজমিনে গিয়ে মাসুদের স্বজন ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, উপজেলার খাগাতুয়া গ্রামের মৃত: মঙ্গল মিয়ার ছেলে স্থানীয় বাজারের মুদি ব্যবসায়ী মাসুদ মিয়া ও তার বোন শাহীন আক্তারকে পূর্ববিরোধের জের ধরে একটি প্রভাবশালীমহল মাদক দিয়ে ফাঁসানো ও প্রাণে মেরে ফেলা, বাড়িঘর আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকির ঘটনায় নিরাপত্তা চেয়ে নবীনগর থানায় সাধারণ ডায়েরী (নং ১৩৪৬) করেছেন শাহীন আক্তার।

    অপর দিকে একটি ক্রিকেট খেলার মারামারিকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দিলে মাসুদ বিষয়টি মীমাংশা করে দেওয়ার উদ্যোগ নেওয়ায় একটি তৃতীয় পক্ষ তার উপর ক্ষিপ্ত হয়ে পুলিশের কাছে অভিযোগ জানায় মাসুদ মাদক বিক্রেতা। এই অভিযোগে পুলিশ গত ২৬ আগষ্ট মাসুদকে আটক করে। তার কাছে কোন মাদক না পাওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করে ওই দিনই ছেড়ে দেয় পুলিশ। এই খবরে ২৭ আগষ্ট ওই তৃতীয় পক্ষ পাশ^বর্তী গ্রামের শতাধিক লোজনজন নিয়ে মাসুদকে মারার জন্য খুঁজতে থাকে, এই সংবাদ পেয়ে মাসুদ গ্রাম ছেড়ে পালিয়ে যায়। এরপর থেকে মাসুদের পরিবার চরম আতংকে দিন কাটাচ্ছে।

    মাসুদের মা ও বোন কান্নাজড়িত কন্ঠে বলেন, মাসুদের কোন দোষ নাই, হেরা মাসুদরে মিথ্যা মামলা দিয়ে গ্রাম ছাড়া কইরা রাখছে, আমাদেরও প্রাণে মাইরা ফেলার হুমকি দিতাছে।
    স্থানীয়রা জানায়, মাসুদ একজন মুদি ব্যবসায়ী এবং ভাল লোক। সে কোন সময়ই মাদকের সাথে জড়িত ছিল এমন কথা আমরা শুনি নাই ও দেখি নাই।

    এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ আসলাম সিকদার বলেন, পুলিশ একটি অভিযোগের ভিত্তিতে মাসুদকে আটক করে, তার কাছে কোন মাদক না পাওয়ায় তাকে ছেড়ে দিয়েছে। এই ঘটনায় উভয় পক্ষের অভিযোগ পেয়েছি, আমরা তদন্ত করছি, তদন্ত শেষে আইনী পদক্ষেপ নেব।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4733 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2433 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2361 বার

    নবীনগরে সংঘর্ষে আহত-১০

    ০৯ অক্টোবর ২০১৭ | 2165 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com