• শিরোনাম

    পূর্বজাঙ্গাল আদর্শ ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    এইচ. এম. হাবীবুল্লাহ সোহেল || মুরাদনগর(কুমিল্লা) সংবাদদাতাঃ | শনিবার, ০৬ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 325 বার

    পূর্বজাঙ্গাল আদর্শ ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    পূর্বজাঙ্গাল আদর্শ ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

    অসহায় ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে পূর্বজাঙ্গাল আদর্শ ক্লাব। ক্লাবের নিজস্ব স্থাপনা উদ্বোধন উপলক্ষে গতকাল ০৫-ই জানুয়ারী’২০১৮ইং তারিখে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, অষ্ট্রেলিয়া প্রবাসী জনাব মোঃ আবুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ শিশু মিয়া ও মোঃ নজরুল ইসলাম। সভাপতিত্ব করেন হাজী মোঃ শাহজাহান মিয়া।

    অনন্যা এয়ার ট্রাভেল এন্ড আই.টি জোন এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মাসুক রেজার সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাতের স্বীকৃতি প্রাপ্ত চিত্রশিল্পী মো. জাহিদুর রহমান রবিন, বাখরাবাদ গ্যাস ফিল্ডে কর্মরত জনাব ইকরাম হোসাইন, গাংগেরকুট গ্রামের, মো. বোরহান উদ্দিন, আহমদ হোসেন ও কাজী হাবিব, ইসলামপুর গ্রামের আবু হানিফ, পূর্বজাঙ্গাল আদর্শ ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আবু সালেহ মুছা, সাংগঠনিক সম্পাদক ফুরকান উদ্দিন সহ, মো. তারেকুল ইসলাম, মো. সুমম মিয়া, মো. তুহিন, রুহুল আমিন, আজিমুল হক, ইলিয়াছ, হাশেম, রাছেল, আমানুর হোসেন, সাদ্দাম হোসেন, কামাল ফকির, সাকিন, মাসুদ রানা, শরিফ, ইউনুছ, মোমেন মিয়া, সানাউল হক রনি, সুমন, ছালাহউদ্দিন, ঈসমাইল প্রমুখ।


    মিলাদ মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে পূর্ব জাঙ্গাল আদর্শ ক্লাবের নিজস্ব স্থাপনা উদ্বোধন করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, অষ্ট্রেলিয়া প্রবাসী জনাব মোঃ আবুল হাসান। তিনি ক্লাবের উদ্যোগে অসহায় ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করেন। ক্লাবের উত্তর উত্তর মঙ্গল কামনা করেন। আগামীতে উক্ত ক্লাবের পাশে থেকে জনগনের খেদমত করার আগ্রহ প্রকাশ করেন এবং এমন একটি উদ্যোগ বাস্তবায়ন করার জন্য ক্লাবের পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানান।

    বিশেষ অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা জনাব নজরুল ইসলাম বলেন, স্বাধীনতার ৪৭ বছরেও পূর্ব জাঙ্গাল গ্রামে বীর মুক্তিযোদ্ধাদের কোন অনুষ্ঠানে অতিথি করে এমনভাবে সম্মান করা হয় নাই। কিন্তু পূর্ব জাঙ্গাল আদর্শ ক্লাব আমাদের বীর মুক্তিযোদ্ধাদের বিশেষ অতিথি করে শীতবস্ত্র বিতরণ করায় ক্লাবের পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানান।

    ক্লাবের নিজস্ব স্থাপনা উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণে প্রায় অর্ধলক্ষাধিক টাকা ব্যয় হয়েছে। এই সম্পূর্ন অর্থই ক্লাবের উপদেষ্টা মন্ডলি, পরিচলানা কমিটি এবং বিভিন্ন সমাজ সেবা ব্যক্তিদের অর্থায়নে সম্পন্ন করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com