• শিরোনাম

    ফেইসবুকে ফেইক আইডি খুলে বিভ্রান্তি ছরানোর অভিযোগ

    নিউজ ডেস্ক | সোমবার, ২৯ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 501 বার

    ফেইসবুকে ফেইক আইডি খুলে বিভ্রান্তি ছরানোর অভিযোগ

    ফেইসবুকে ফেইক আইডি খুলে বিভ্রান্তি ছরানোর অভিযোগ

    ব্রাক্ষনবাড়িয়া নবীনগর উপজেলার বাহারাইন প্রবাসী বিএনপি নেতা হাজি সামসুজ্জামান রাজুর নামে ফেইসবুকে ফেইক আইডি খুলে বর্তমান সরকারের বিরুদ্ধে কু-রুচিপূর্ণ কথা বার্তা লিখে ফেইসবুকে পোস্ট করার অভিযোগ উঠেছে।

    এই বিষয়ে বিএনপি নেতা হাজি সামসুজ্জামান রাজুর ছেলে দিপু আজ সোম বার (২৯/১) দুপুরে নবীনগর থানায় একটি সাধারণ ডায়েরী করেন জিডি নং(১৩৪৮) ডায়েরী তে উল্লেখ করেন অজ্ঞাত নামা ব্যক্তি বা ব্যক্তিরা আমার পিতার নামে একটি ফেইজবুক ফেইক আইডি ”Hazi shamsozzaman Rajo Rajo ” খুলিয়া উক্ত আইডিতে বর্তমান সরকারের বিরুদ্ধে বিভিন্ন অপবাদ সহ কু-রুচিপূর্ণ কথা বার্তা লিখিয়া পোস্ট করিতেছে। আমার পিতা বর্তমানে প্রবাসে অবস্থানরত অজ্ঞাতনামা ব্যক্তি বা ব্যাক্তিদের এই রুপ কর্মকান্ডে প্রতিয়মান হয় যে, তাহারা আমাদের পরিবারের লোকজনকে রাজনৈতিক ভাবে প্রশ্নবিদ্ধ করার জন্য ইচ্ছাকৃত ভাবে উক্ত আইডিতে বিদ্রুপ ছড়াইতেছে।

    এই বিষয়ে সামসুজ্জামান রাজুর ছেলে দিপু জানান, কে বা কাহারা আমার পিতার বিরুদ্ধে এই কাজ করতেছে আমি এর তিব্র নিন্দা জানাই তারা আমাদের পরিবারের লোকজনকে রাজনৈতিক ভাবে প্রশ্নবিদ্ধ করার জন্য ইচ্ছাকৃত ভাবে উক্ত আইডিতে বিদ্রুপ ছড়াইতেছে। অনতি বিলম্বে দোষিদের আইনের আওতাভুক্ত করার জন্য বিনিত অনুরোধ করছি।

    এই বিষয়ে নবীনগর থানার কর্তব্যরত অফিসার
    এ এস আই কালাম জানান আমরা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4540 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2328 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com