• শিরোনাম

    ভেলানগরে হযরত হানিফ শাহ স্বরনে ১৭তম বার্ষিক ওরশ মোবারক অনুষ্ঠিত

    আবু সাঈদ সরকার নাঈম বিশেষ প্রতিনিধিঃ- | রবিবার, ০১ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 746 বার

    ভেলানগরে হযরত হানিফ শাহ স্বরনে ১৭তম বার্ষিক ওরশ মোবারক অনুষ্ঠিত

    ভেলানগরে হযরত হানিফ শাহ স্বরনে ১৭তম বার্ষিক ওরশ মোবারক অনুষ্ঠিত

     

    ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ভেলানগর গ্রামে হযরত দয়াল বাবা হানিফ শাহ(রঃ) এর স্বরনে ২দিন ব্যাপি ১৭তম বার্ষিক ওরশ মোবারক ৩০ ও ৩১ মার্চ শুক্রবার-শনিবার অনুষ্ঠিত হয়।

    ৩০শে মার্চ শুক্রবার মাজার গোসল ও মিলাদ মাহফিল এর মাধ্যমে শুরু হয়ে এবং ৩১মার্চ শনিবার তবারক বিতরণ ও সারা রাত্র ব্যাপী বাউল গানের মধ্যদিয়ে শেষ হয়।
    অনুষ্ঠানে বাউল গান পরিবেশন করেন দেওয়ান বাবলী সরকার বনাম পাগল মনির।

    এতে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সদস্য ও ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম(তুষার) বিশেষ অতিথি ছিলেন ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব মহিউদ্দীন চৌধুরী(ফুল মিয়া), ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধরণ সম্পাদক জনাব হুমায়ুন কবির, বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সহ-সম্পাদক শফিকুল ইসলাম(নয়ন), ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার জনাব অরুন মিয়া সরকার, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড এর সাবেক মেম্বার সুরুজ মিয়া, গোলাম মোস্তফা(হোসেন কেরানী), ও হান্নান সরকার।

    আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ থেকে আগত ভেলানগর গ্রামের সাধক পুরুষ খাজা ইদ্রিস আলী ফকির, বাঞ্ছারামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুন্সী সবুজ, ভেলানগর প্রবাসী কল্যাণ সংগনের সাধারণ সম্পাদক এ,এস, ডাঃ কাউছার, ভেলানগর তালতুলি বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সেন্টু মিয়া প্রমুখ।

    অনুষ্ঠানটি পরিচালনা করেন বাঞ্ছারামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও রুপসদি বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জনাব মাসুদ রানা।

    উক্ত ওরশ মোবারকে অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিগন সহ সকল শ্রেনীর লোকজন উপস্থিত ছিলেন।

    এসময় ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের ছাত্র সমাজ থেকে নেওয়া প্রতিনিধি মহিউদ্দীন, শামীম ও রাছেল এর সহযোগীতায় ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি এস এস.এম বুলবুল সিনিয়র সহ-সভাপতি কাউছার সরকার,সহ-সভাপতি জালাল উদ্দীন,সাংগঠনিক সম্পাদক ও বাঞ্ছারামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সম্পাদক  আবু সাঈদ সরকার নাঈম, সাংগঠনিক সম্পাদক অপু আদনান,যু্গ্ম সাধারণ সম্পাদক সুজন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জালাল, সম্মানিত সদস্য সুজন সহ সংগঠনের সকল সদস্য সহ বহু প্রবাসী ভিডিও কনফারেন্সে অনুষ্টানে যোগ দেন….

    ওরশের সার্বিক সহযোগিতায় ছিলেন ওরশ উপলক্ষে আগত হানিফ শাহ্(রঃ) এর ভক্তবৃন্দ ও ভেলানগর গ্রামবাসী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 2303 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com