• শিরোনাম

    মুরাদনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন

    এইচ. এম. হাবিবুল্লাহ (সোহেল) | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 251 বার

    মুরাদনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন

    মুরাদনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন

    মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন “পূর্ব জাঙ্গাল আদর্শ ক্লাব” এর পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আজ “রক্তদান হোক মানবতার ধর্ম, মানবতার শ্রেষ্ঠ দান, স্বেচ্ছায় রক্তদান” এই স্লোগানকে সামনে রেখে পূর্ব জাঙ্গাল আদর্শ ক্লাব প্রাঙ্গনে দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়। সার্বিক সহযোগীতায় ছিলেন বৃহত্তর কুমিল্লা ব্ল্রাড ব্যাংক সংগঠনের সভাপতি ইয়াকুব, সহ-যুগ্ন সাধারণ সম্পাদক ইয়াছিন আহমেদ জয়, সদস্য সফিকুল ইসলাম, নাঈম সরকার , মনিরুল হক নাঈম, সোহেল মুন্সি।

    হাজী মো. শাহজাহান মিয়ার সভাপতিত্বে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি জনাবঃ আবুল হাসানের অনুপস্থিতিতে, মো. আবু হানিফ। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাজী মো. শিশু মিয়া, মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম, আতিকুর রহমান (ছন্দু মিয়া), বাচ্চু মিয়া, আবুল খায়ের, মালন মিয়া, সুধন মিয়া, হাজী মো. আব্দুল অদুদ ও মাঞ্জু মিয়া সহ পূর্ব জাঙ্গাল আদর্শ ক্লাবের সদস্যবৃন্দ।

     

    দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচিতে ৩’শ জন রোগীকে চিকিৎসা ও ২’শ জনকে ফ্রি রক্তের গ্রুপ নিনর্য় করে দেওয়া হয়। বিশেষজ্ঞ চিকিৎসকরা হলেন, ডাঃ মো. আরিফুল ইসলাম, ডাঃ পুলক ধর, ডাঃ ফাতেমাতুজ জান্নাত (তানিয়া) ও ডাঃ মো. আরিফুল ইসলাম।

     

    পূর্ব জাঙ্গাল আদর্শ ক্লাবের সভাপতি জনাব মোহাম্মদ আলী তার বক্তব্যে বলেন, আপনারা সবাই উক্ত ক্লাবের পাশে থেকে সার্বিকভাবে সহযোগীতা করবেন। আপনাদের সহযোগীতায় এই ক্লাবের মাধ্যমে উক্ত গ্রামকে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ্‌।

    বৃহত্তর কুমিল্লা ব্ল্রাড ব্যাংক সংগঠনের সহ যুগ্ন সাধারণ সম্পাদক ইয়াছিন আহমেদ জয় বলেন ” মানবতার শ্রেষ্ঠদান স্বেচ্ছায় রক্তদান এই প্রতিপাদ্যকে হৃদয়ে ধারন করে আমরা কুমিল্লার প্রত্যেকটি উপজেলার প্রত্যেকটি স্কুল কলেজ ও পাশাপাশি সকল গ্রামে গিয়ে সবার বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করি এবং রক্তদানের উপকারিতা সম্পৰ্কে সচেতনতা দান করি এবং অসহায় রোগীর প্রয়োজনে রক্তের ব্যবস্থা করে দেই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com