• শিরোনাম

    ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন..চতুর্থ বারের মত জয়ী মাসুদ রানা

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 796 বার

    ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন..চতুর্থ বারের মত জয়ী মাসুদ রানা

    ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন..চতুর্থ বারের মত জয়ী মাসুদ রানা

    আনন্দঘণ ও উৎসব মূখর পরিবেশের মধ্যদিয়ে সম্পন্ন হলো বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী ইউনিয়নের ঐতিহ্যবাহী রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন। ২৫জানুয়ারি বৃহস্পতিবার বিদ্যালয়টিতে এই নির্বাচনটি সম্পন্ন হয়।

    সকাল ১০টা থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত এক যোগে চলতে থাকা এই নির্বাচনে সর্বমোট ভোটারের সংখ্যা ছিলো ১ হাজার ৩শ’ ৭১ জন।
    নাসির উদ্দিন জালালী পেয়েছে ৬৮৫, ফেরদাউস মিয়া পেয়েছেন ৬৮৩, কাজল আহম্মদ পেয়েছেন ৬৫৪ ভোট, মো: মাসুদ রানা পেয়েছেন ৬৫১ ভোট। সংরক্ষিত সদস্য আইরিন সুলতানা পেয়েছেন ৬০২ ভোট। তবে অনেক ভোট পেয়েও পরাজিত হয়েছেন সাহেরা আক্তার ৫১৩ ভোট, ফোরকান মিয়া পেয়েছেন ৬০২ ভোট, মো: মশিউর রহমান পেয়েছেন ৪৪১ ভোট।

     

     

     

     

     

     

     

     

     

     

    ভোট প্রয়োগ শেষে বিকেল ৫টার দিকে আনুষ্ঠানিক ভাবে ফলাফল ঘোষণা করা হয়।
    বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূর মুহাম্মদ জমাদ্দার জানান, দিনের শুরু থেকে শেষ পর্যন্ত একেবারে উৎসব মূখর পরিবেশের মধ্যদিয়ে নির্বাচন সম্পন্ন হয়েছে। এই নির্বাচনকে ঘিরে কারও কোন অভিযোগ নেই। কারণ দায়ীত্বরত সকলেই সুষ্ঠ ভাবে তাদের কাজ সম্পন্ন করেছে। আর সবচেয়ে বড় বিষয় হচ্ছে যে, অভিভাবক পদের সকল প্রার্থীরা শুরু থেকে শেষ পর্যন্ত একে অপরের সাথে বন্ধু সুলভ আচরণ করেছে।

    এদিকে নব-নির্বাচিত অভিভাবক সদস্যদের মধ্যে চতুর্থ বারের মত নির্বাচিত হওয়া মো. মাসুদ রানা তার অনুভূতি প্রকাশ করে জানান, সত্যিকার অর্থে আমি আজ খুব আনন্দিত।

    আমার ভালবাসা রইল আমার বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রতি।
    আমি যখন ছাত্র-ছাত্রীদের বাড়ীতে অভিভাবকদের কাছে ভোট চাইতে গিয়েছি তখন প্রতিটা অভিভাবক আমাকে বলছেন যে তাদের ছেলে/মেয়েরা তাদের(অভিভাবকদের) বলছে মাসুদ রানা কে আগে ৬নং ব্যালটে একটি ভোট দিয়ে তার পর অন্যদের দিবেন।

    আমি কৃতজ্ঞ সকল অভিভাবকদের কাছে আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করার জন্য।
    কারণ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা এই বিদ্যালয়ের জন্যে আমায় আবারও কিছু করার সুযোগ তৈরী করে দিয়েছে। তাই এই বিদ্যালয়ের যত ধরণের সমস্যা রয়েছে তা সমাধানের জন্যে আমি অক্লান্ত ভাবে কাজ করে যাব। এজন্যে সকলের কাছে আমি দোয়া প্রার্থনা করছি।
    চতুর্থ বারের মত মোঃ মাসুদ রানা অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হওয়ায় ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম তুষার, বাঞ্ছারামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভুইয়া,সাধারণ সম্পাদক আল আমিন, সহ-সভাপতি সবুজ মুন্সি, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান সুমন, সহ-সম্পাদক আবু সাঈদ সরকার নাঈম ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দীন চৌধুরী(ফুল মিয়া), সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, বাঞ্ছারামপুর শিক্ষা সংঙ্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক ও ভেলানগর সরকার বাড়ী ছাত্র-যুব কল্যাণ সমিতির সভাপতি মাইনুদ্দীন সরকার,
    বাঞ্ছারামপুর উপজেলা শ্রমীক লীগের আহব্বায়ক সৈয়দ মুহাম্মদ আজিজ, বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রানা মাহমুদ নয়ন, ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি এম.এম. বুলবুল, সাধারণ সম্পাদক এ.এস.কাউছার, সিনিয়র সহ-সভাপতি কাউছার আহম্মেদ সরকার, সহ-সভাপতি জালাল মিয়া, সাংগঠনিক সম্পাদক অপু আদনান প্রমুখ সহ

    বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাক, শুভাকাঙ্খী ও এলাকা বাসী তাৎক্ষণিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং বিজয় মিছিল বের করেছেন

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4540 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2328 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com