• শিরোনাম

    রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করতে চাই ব্যারিস্টার জাকির আহাম্মদ

    মোঃ কাউছার আলম | মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | পড়া হয়েছে 249 বার

    রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করতে চাই ব্যারিস্টার জাকির আহাম্মদ

    রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করতে চাই ব্যারিস্টার জাকির আহাম্মদ

    নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ, ফতেহপুর কেজি বহুমুখী উচ্চ বিদ্যালয় ও লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের যৌথ উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ২৬ শে মার্চ সোমবার আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

     

    প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন বাংলাদেশে বঙ্গবন্ধু জন্মগ্রহণ করেছিলেন বলে তিনি বিশ্ব নেতা হতে পারেনি। বিপদগামী, পথভ্রষ্ট, দুষ্ট প্রকৃতির মানুষের ষড়যন্ত্রের কারনে আমরা বঙ্গবন্ধু কে হারিয়েছি। তিনি আরো বলেন বাংলাদেশ স্বল্পউন্নত দেশের তালিকা থেকে এখন উন্নয়নশীল দেশের তালিকাতে অন্তর্ভূক্ত হয়েছে, যদি জাতির পিতা বেচেঁ থাকতেন তাহলে বাংলাদেশ আরো বহু আগেই উন্নয়নশীল উন্নত দেশ হতে পারতো।তিনি আরো বলেন রাজনীতির মাধ্যমে মানুষের সেবা করতে চাই ।

    লাউর ফতেহপুর আর এন টি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল আমিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মনবাড়িয়া জেলা আওয়ামিলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ।

     

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক ফারুক আহাম্মদ, কলেজ অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম, প্রধান শিক্ষক শাহ জাহান কবির, ব্যাংক কর্মকর্তা শেখ সামছুদোহা, সমাজ সেবক আবুল বাশার উদ্দিন, এখলাছ উদ্দিন পিন্টু, ইকবাল হোসেন, কামরুল হাসান প্রমুখ।

    অথিতিরা  তাদের বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধাভরে স্বরণ করেন এবং ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে তার অবদান সংক্ষিপ্তভাবে তুলে ধরেন।

    আলোচনা সভা শেষে উল্লেখিত তিন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, কবিতা, নৃত্য, অভিনয় পরিবেশন করেন এবং অনুষ্ঠানে শেষ পর্বে আমন্ত্রিত অথিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে মেধা অর্জনকারীদের আয়োজকদের পক্ষ থেকে বিভিন্ন পুরষ্কার প্রদান করা হয়।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4594 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2362 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2266 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com