• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া- ২ আসনে মহাজোটের প্রার্থী এড. জিয়াউল হক মৃধার

    লাঙ্গল প্রতীকের দাবীতে মহাসড়ক অবরোধ

    পিয়াল হাসান রিয়াজ | মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | পড়া হয়েছে 526 বার

    লাঙ্গল প্রতীকের দাবীতে মহাসড়ক অবরোধ

    ব্রাহ্মণবাড়িয়া- ২ আসনে মহাজোটের প্রার্থী এড. জিয়াউল হক মৃধার

    ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের মহাজোটের প্রার্থী এড. জিয়াউল হক মৃধার প্রতীকের দাবীতে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় মঙ্গলবার সকাল ১১টা থেকে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মহাসড়ক অবরোধ করেছেন জিয়াউল হক মৃধার জাতীয় পার্টির নেতৃবৃন্দ্র ও মহাজোট সমর্থকরা।

    বিক্ষোভকারীরা মহাসড়কে প্রায় এক ঘন্টা সড়ক অবরোদ্ধ করে রাখেন। এতে মহাসড়কের দুইপাশে ছয় কিলোমিটার যানজট লেগে যায়। সরাইল থানার পুলিশের সহযোগিতায় পর যানচলাচল স্বাভাবিক হয়।

    আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোট এবারও তৃতীয় বারের মত তাদের শরিকদল জাতীয় পার্টিকে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে এড. জিয়াউল হক মৃধাকে মনোনিত করেন।

    তিনি মহাজোটের প্রার্থীর হিসেবে এ আসনে বিগত নবম ও দশম জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে একটানা দুইবারের নির্বাচিত সফল এমপি এডভোকেট জিয়াউল হক মৃধা।

    এ সময় বক্তব্য রাখেন সরাইল উপজেলার শাহবাজপুর  জাপা’র সভাপতি মারাজ মিয়া জাপা নেতা সিরাজুল ইসলাম, ফরহাদ মিয়া মেম্বার , জামাল মিয়া ও শ্রমীক নেতা রায়হান প্রমুখ।

    একাদশ জাতীয় নির্বাচনে মহাজোটের প্রার্থী  হিসেবে মনোনীত হয়ে তার ভাগ্যে জুটল সিংহ প্রতীক। এতে সন্তুষ্ট নন প্রার্থীসহ তার নির্বাচণী এলাকার মহাজোটের সমর্থক ও এলাকার জনগন।

    এলকার জনগনের দাবী এড. জিয়াউল হক মৃধাকে লাঙ্গল প্রতীক দেযার জন্য মহাসড়ক অবরোধ করেন।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 2901 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com