• শিরোনাম

    সদস্য পদে মাসুদ রানা ছাত্র-ছাত্রীদের সমর্থনে এগিয়ে

    মোঃ সোহানূর সোহাগ | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮ | পড়া হয়েছে 654 বার

    সদস্য পদে মাসুদ রানা ছাত্র-ছাত্রীদের সমর্থনে এগিয়ে

    সদস্য পদে মাসুদ রানা ছাত্র-ছাত্রীদের সমর্থনে এগিয়ে

    ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ে আগামী (২৫/০১) তারিখে অনুষ্ঠিত হতে যাচ্ছে রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য নির্বাচন।

    এ নির্বাচনে ৫ টি পদের জন্য লড়ছে ৮ জন প্রার্থী। মোট ভোটার ১৩৭১ টি। প্রার্থীগন হলো – সাবেক অভিভাবক সদস্য মোঃ মাসুদ রানা, নাছির উদ্দীন জালালী, কাজল আহম্মদ, ফেরদাউস মিয়া,মশিউর রহমান(শামীম), ফোরকান উদ্দীন, ডাঃ আইরিন রোকসানা ও সাহেরা আক্তার।

    রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সকল প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্ধের পর পরই প্রচারনা শুরু হয়েছে জোরে শোরে, ২৫ জানুয়ারি নির্বাচনী প্রচারণা
    নির্বাচন কে ঘিরে প্রার্থী ও প্রার্থীরর কর্মীরা বিভিন্ন এলাকার ছাত্র-ছাত্রীদের অভিভাকদের ধারে ধারে ঘুরে বেরাচ্ছেন, প্রতিটি গ্রামে শোভা পাচ্ছে প্রার্থীদের লিফলেট।

    দেখা গেছে, প্রতিদিনই প্রার্থীরা বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সকল ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে লিফলেট বিতরণ করছেন ও ভোট দিয়ে নির্বাচিত করতে আহ্বান জানাচ্ছেন।

    দিনভর গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন। নিরলসভাবে নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন এবং নির্বাচিত করতে সকল ভোটারদের দোয়া এবং সমর্থন কামনা করছেনপ্রার্থীরা।
    এদিকে দিন যতই যাচ্ছে ভোটারদের মাঝে উৎসাহ, উদ্দিপনা ততই বিরাজ করছে।

    জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর ছাত্র-ছাত্রীদের সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা প্রার্থীদের এগিয়ে রাখছেন অভিভাবকরা।

    রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে মোঃ মাসুদ রানা জনপ্রিয়তার সূত্র ধরে, ছাত্র-ছাত্রীদের এবং জনসমর্থনে এগিয়ে অনেকটাই, সরেজমিনে গিয়ে এমন দৃশ্যই দেখা যায়।
    বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক এমনকি কোমলমতি শিক্ষার্থীদের কাছেও তার আলাদা একটা স্থান রয়েছে।

    অতীত ইতিহাস ঘাটলে দেখা যায় মাসুদ রানা তিন-তিনবার পরিচালনা পর্ষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তার মেধা, সততা , ও যোগ্য গুনাবলীর মাধ্যমেই। অতীতের ধারাবাহিকতা রক্ষায় এবারও মাসুদ রানাকেই পরিচালনা পর্ষদে স্থান দিতে তৎপর এলাকা বাসী।

    ভোটাররাও চাইছেন সৎ, যোগ্য, শিক্ষানুরাগী লোক হিসেবে মাসুদ রানা কে। নির্বাচনী পর্বে কাউকে প্রতিদ্বন্ধী না ভেবে , বন্ধুত্ব পূর্ন মনোভাবে সকল শিক্ষার্থীদের বাড়ি সহ এলাকার অধিকাংশ বাড়িতেই ভোট ও দোয়া চাইতে ব্যস্ত সময় পার করছেন তিনি এবং সেই সাথে তার সমর্থনে পাশে দাড়িয়েছন যুবক, স্কুল ছাত্র এমনকি বৃদ্ধরাও।

    তিনি ভোটারদেরকে আসছে ২৫শে জানুয়ারি রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে ৬নং ব্যালটে সুষ্ঠুভাবে ভোট দিয়ে তাকে নির্বাচিত করতে আহ্বান জানান।
    মো: মাসুদ রানার সাথে কথা বললে তিনি জানান, ” আমি ধনী-গরিব সকলের, ধর্ম-বর্ণ নির্বিশেষে এই বিদ্যাপীঠের কাঠামোগত উন্নয়নের পাশাপাশি , মেধাবী ছাত্রদের সার্বিক কল্যাণে এবং এই বিদ্যাপীঠের সুনাম রক্ষা সহ সর্বোপরি সহযোগিতা করে যাবো ইনশাল্লাহ ”

    নির্বাচন বিষয়ে দশম শ্রেনীর ছাত্র মো: ইয়াসিন এর সাথে কথা হলে এই ছাত্র বলেন, মাসুদ ভাই আবার নির্বাচিত হোক, মাসুদ ভাইয়ের কাছ থেকে খেলাধুলার সরজ্ঞামসহ নানা উদ্দীপনা ও উৎসাহ পেয়েছি ও পাচ্ছি পড়াশুনার ক্ষেত্রে, তাই আমি চাই মাসুদ রানা আবারও অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হোক ।

    ২৫ জানুয়ারির নির্বাচনে একাধিক প্রার্থীর মধ্যে মাসুদ রানা ৬নং ব্যালট নিয়ে প্রতিনিধিত্ব করছেন। এলাকার জনমানুষের নিকট জনাব মাসুদ রানার সুর হচ্ছে, ৬নং ব্যালটে একটাই চাওয়া , তবে এর বিনিময়ে
    পাওয়া হবে বহুরুপী ।
    একাধিক অভিভাবক সূত্রে ও জানা গেছে তারা আবারও মাসুদ রানাকে সুযোগ দিতে চান , বিদ্যালয়ের মান উন্নয়নের স্বার্থেই।

    এখন যেন শুধু সময়ের পালা, সকল ছাত্র-ছাত্রীদের প্রিয় মাসুদ ভাই যেন নির্বাচিত হন এমনটার প্রত্যাশায়ই প্রহর গুনছেন তার সমর্থিত সকল জন, সময়ই পেরিয়ে গেলেই যেনো বিজয়ের মালা গলে পড়বে জনাব মাসুদ রানার ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 2256 বার

    মাদক সহ  স্বামী-স্ত্রী আটক

    ০৬ জানুয়ারি ২০১৮ | 624 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com