• শিরোনাম

    সাংবাদিক দিপু আহমেদ এর শুভ জন্মদিন

    নিউজ ডেস্কঃ- | শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ | পড়া হয়েছে 326 বার

    সাংবাদিক দিপু আহমেদ এর শুভ জন্মদিন

    আজ ১৪ এপ্রিল। নবীনগর ৭১ ডট কমের প্রকাশক ও সম্পাদক মোঃ দিপু আহমেদের ২২তম জন্মদিন।

    শুভ জন্মদিনে তাকে নবীনগর ৭১ ডট কম পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

    নবীনগর ৭১ ডট কমের প্রকাশক ও সম্পাদক মোঃ দিপু আহমেদের ডাক নাম দিপু। পেশায় একজন ছাত্র হলেও নেশায় একজন ব্যস্ত সংবাদকর্মী। তিনি ১৯৯৬ সালের ১৪ এপ্রিল ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার লাউরফতেহপুর ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের বেপারী বাড়ির এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেন।পরিবারের দুই  ভাই এক বোনের মধ্যে বড় ছেলে তিনি! তার বাবা একজন প্রবাসী ও রাজনীতিবিদ।

    তিনি ২০০৭ সালে আহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পি এস সি, ২০১০ সালে ফতেহপুর কে.জি বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে জে এস সি ও ২০১৩ সালে এস এস সি পাশ করেন। তারপর ২০১৫ সালে সামসুল হক কলেজ থেকে এইচ এস সি পাশ করেন। বর্তমানে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে কুমিল্লা জেলার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টে অনার্স ৩য় বর্ষে অধ্যয়নরত আছেন।

    লেখাপড়ার পাশাপাশি তিনি সাংবাদিকতাকে সেবা হিসাবে নিয়েছেন। ছোট বেলা থেকেই তিনি সাংবাদিকতা পেশা ও জনসেবার প্রতি আগ্রহী ছিলেন। বর্তমানে তিনি সাংবাদিকতা পেশায় সফলতার লক্ষে কঠিন পরিশ্রম করে যাচ্ছেন। কারণ তিনি মনে প্রাণে বিশ্বাস করেন কঠিন পরিশ্রমই সফলতার চাবিকাঠি।

    বর্তমানে তিনি নবীনগর থেকে প্রকাশিত একটি অনলাইন পত্রিকা নবীনগর ৭১ ডট কমের প্রকাশক ও সম্পাদক এবং ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আলোকিত সময় এর নবীনগর (ব্রাক্ষণবাড়িয়া) প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়া ব্রাক্ষণবাড়িয়া জেলার জনপ্রিয় অনলাইন টিভি নবীনগর টিভির বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। 

    ক্ষুদ্র এই জীবনে তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও সামাজিক উন্নয়নমূলক কাজে জড়িত রয়েছেন। তিনি বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বি.এন.সি সি) এর সাথে দীর্ঘদিন জড়িত ছিলেন।

    বি.এন.সি.সি এর সর্বোচ্চ র‍্যাংক সিইউ হিসেবে দায়িত্ব পালন করে রেজিমেন্টের নেতৃত্ব দিয়েছেন। বর্তমানে তিনি বাংলাদেশ এক্স ক্যাডেট এসোসিয়েশন বেকা’র ব্রাক্ষণবাড়িয়া জেলা শাখার কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য।

    নবীনগর উপজেলা প্রেস ক্লাবের সদস্য। তাছাড়া আহাম্মদপুর একতা বয়েজ ক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। মানবসেবাই তার জীবনের অন্যতম লক্ষ্য।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4594 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2362 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com