• শিরোনাম

    সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে নবীনগর প্রেসক্লাবে মানববন্ধন

    দেলোয়ার হোসেন সুজন | বুধবার, ০৫ সেপ্টেম্বর ২০১৮ | পড়া হয়েছে 144 বার

    সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে নবীনগর প্রেসক্লাবে মানববন্ধন

    সাংবাদিক নদী হত্যার প্রতিবাদে নবীনগর প্রেসক্লাবে মানববন্ধন

    বেসরকারী টিভি চ্যানেল আনন্দ টিভি ও অন্য দিগন্ত পত্রিকার পাবনা জেলা প্রতিনিধি সূবর্ণা আক্তার নদীকে গত ২৮ আগষ্ট তার নিজ বাসার নিকটে সন্ত্রসীরা কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। এই হত্যার প্রতিবাদে রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

    প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোলের (দৈনিক সংবাদ) সঞ্চালনায় বক্তব্য রাখেন, নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু মুসা, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোর্শেদুল ইসলাম লিটন, প্রেসক্লাবের সহ-সভাপতি আরিফুল ইসলাম মিনাজ (দৈনিক রুপসী বাংলা), সহ-সভাপতি মো. বাচ্চু, জালাল উদ্দিন মনির (বিজয় টিভি), সাইদুল আলম সোরাফ (মোহনা টিভি), পিয়াল হাসান রিয়াজ (বাংলা টিভি, দৈনিক ভোরের পাতা), গোলাম মোস্তফা (এস টিভি, দৈনিক যায়যায় দিন), মশিউর রহমান রুবেল (আনন্দ টিভি), মো. দেলোয়ার হোসেন, (মুভি বাংলা টিভি, দৈনিক আজকের কুমিল্লা, দৈনিক মাতৃছায়া), সাপ্তাহিক নবীনগরের কথা’র সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ, ইব্রাহিম খলিল (দৈনিক ডেসটিনি), শাহনূর খান আলমগীর (দৈনিক সরেজমিন), বদিউল আলম খসরু  (দৈনিক ভোরের ডাক), মিঠু সূত্রধর (দৈনিক করতোয়া),  প্রভাষক দেলোয়ার হোসেন (দৈনিক ভোরের দর্পণ), কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আলামিনুল হক আলামিন, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. খলিল প্রমুখ।

    বক্তরা মফস্বল সাংবাদিকতায় তাদের জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জাতির জন্য মহান দায়িত্ব পালন করে যাচ্ছে কিন্তু তাদের জীবনের নিরাপত্তাটুকু তারা পাচ্ছে না উল্লেখ করে বলেন, সাংবাদিকদের নিরাপত্তা প্রদান রাষ্ট্রের দায়িত্ব। গুটি কয়েক সন্ত্রাসীর কাছে দেশ ও জাতি জিম্মি থাকতে পারে না।

    উপস্থিত সকলেই সাংবাদিক সূবর্ণা আক্তার নদী হত্যাকান্ডের তীব্র নিন্দা জানান এবং দ্রুত সময়ের মধ্যে এ হত্যার মূল হোতাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে জোর দাবী জানান। পূর্বে যে সকল সাংবাদিক হত্যা ও নির্যাতনের স্বীকার হয়েছে সেই নির্যাতন ও হত্যাকারীদেরও বিচারের দাবী জানান তারা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 4638 বার

    Blue Whale এ আসক্ত নবীনগরের কিশোর ইমন

    ১৫ অক্টোবর ২০১৭ | 2384 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2307 বার

    নবীনগরে সংঘর্ষে আহত-১০

    ০৯ অক্টোবর ২০১৭ | 2143 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com