• শিরোনাম

    ৩০ নভেম্বর হরতাল

    নিউজ ডেস্ক | মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০১৭ | পড়া হয়েছে 284 বার

    ৩০ নভেম্বর হরতাল

    ৩০ নভেম্বর হরতাল বিদ্যুতের অযৌক্তিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী বৃহস্পতিবার (৩০/১১) দেশব্যাপী সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত হরতাল আহবান করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)। হরতালকে সফল করার জন্য সোমবার (২৭/১১) কাউতলী জেলা প্রশাসক কার্যালয়, বার লাইব্রেরী চত্বর, পাইকপাড়া, হাসপাতাল রোডসহ কাউতলীর সকল অফিস আদালতে লিফলেট বিতরণ ও পথসভা করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি জেলার নেতৃবৃন্দ। বার লাইবেরী প্রাঙ্গণে পথসভায় নেতৃবৃন্দ বলেন, বিদ্যুতের দাম বাড়ানো সম্পূর্ন গনবিরোধী ও অযৌক্তিক। অবশ্যই এই বিদ্যুতের দাম কমাতে হবে। পথসভায় জেলা সভাপতি শাহরিয়ার মোঃ ফিরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, অ্যাডঃ সৈয়দ মোঃ জামাল। এ সময় উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক আসমা খানম, জেলা কমিটির সদস্য অসিত পাল, আহমেদ হোসেন, শাহজাহান সোহেল, জেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক এম. এ রকি, ক্ষেতমজুর সমিতির জেলা আহবায়ক কমরেড শরিফ উদ্দিন প্রমুখ।

    বিদ্যুতের অযৌক্তিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে আগামী বৃহস্পতিবার (৩০/১১) দেশব্যাপী সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত হরতাল আহবান করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

    হরতালকে সফল করার জন্য সোমবার (২৭/১১) কাউতলী জেলা প্রশাসক কার্যালয়, বার লাইব্রেরী চত্বর, পাইকপাড়া, হাসপাতাল রোডসহ কাউতলীর সকল অফিস আদালতে লিফলেট বিতরণ ও পথসভা করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি জেলার নেতৃবৃন্দ।

    বার লাইবেরী প্রাঙ্গণে পথসভায় নেতৃবৃন্দ বলেন, বিদ্যুতের দাম বাড়ানো সম্পূর্ন গনবিরোধী ও অযৌক্তিক। অবশ্যই এই বিদ্যুতের দাম কমাতে হবে। পথসভায় জেলা সভাপতি শাহরিয়ার মোঃ ফিরোজের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা কমিটির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, অ্যাডঃ সৈয়দ মোঃ জামাল। এ সময় উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক আসমা খানম, জেলা কমিটির সদস্য অসিত পাল, আহমেদ হোসেন, শাহজাহান সোহেল, জেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক এম. এ রকি, ক্ষেতমজুর সমিতির জেলা আহবায়ক কমরেড শরিফ উদ্দিন প্রমুখ।

    Comments

    comments

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com