• শিরোনাম

    অন্তঃসত্ত্বা হয়েও জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত কাজ করে যাচ্ছেন ইউএনও মেহের নিগার

    নিউজ ডেস্ক | রবিবার, ০৩ মে ২০২০ | পড়া হয়েছে 191 বার

    অন্তঃসত্ত্বা হয়েও জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত কাজ করে যাচ্ছেন ইউএনও মেহের নিগার

    ছবিঃ ইউএনও মেহের নিগার (ফাইল ছবি)

    করোনাভাইরাসে প্রভাবে স্থবির হয়ে পড়েছে জনজীবন। কর্মহীন হয়ে পড়েছে মানুষ। আর সেই সব মানুষকে সেবা দিতে নিজে ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েও ছুটে বেড়াচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার।

    করোনা পরিস্থিতির এই সময়ে অসহায় কর্মহীন মানুষকে সেবা দিতে নিজে এবং তার অনাগত সন্তানের জীবনের ঝুঁকি নিয়ে দিন-রাত কাজ করে যাচ্ছেন ইউএনও মেহের নিগার। এতে নিজেও আনন্দিত বলে তিনি জানান।

    জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ১০টি ইউনিয়নে অসহায়, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবারের মাঝে দ্রুত ত্রাণসামগ্রী নিজে হাতেই পৌঁছে দিচ্ছেন তিনি। স্থানীয় এমপি এবং জেলা প্রশাসকের নির্দেশনা মোতাবেক কাজও করছেন।

    জেলার একমাত্র প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টার বিজয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সটি সরাসরি তত্ত্বাবধায়নে তিনি। এমনকি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে হাসপাতালের সব রোগীর ৩ বেলা খাবার পাঠাচ্ছেন। নজর রাখছেন উপজেলার প্রতিটি করোনা আক্রান্ত রোগীর সার্বক্ষণিক সর্বশেষ খবরাখবরের দিকে।

    বিজয়নগরে স্থানীয় বাজারগুলোতে দাম নিয়ন্ত্রণ করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন তিনি। জনসাধারণের জরুরি সেবার জন্য তিনি সরকারি নাম্বারের পাশাপাশি তার ব্যক্তিগত নাম্বারটি ২৪ ঘণ্টা খোলা রেখেছেন।

    ইউএনও মেহের নিগার বলেন, আমি ও আমার অনাগত সন্তানের কথা এখন ভাবছি না। কাজ করছি মানুষের জন্য। বিজয়নগরের মানুষ ভালো থাকলে আমি ভালো থাকব।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3401 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com