• শিরোনাম

    অবশেষে উদ্বোধন হলো পৌরসভার ডাম্পিং স্টেশন

    নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ২০ মে ২০২২ | পড়া হয়েছে 181 বার

    অবশেষে উদ্বোধন হলো পৌরসভার ডাম্পিং স্টেশন

    নবীনগর ৭১

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌরসভার বর্জ্য ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা আধুনিকায়নের লক্ষ্যে পৌর এলাকার জল্লা গ্রামে প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত পৌরসভার ডাম্পিং স্টেশনটি উদ্বোধন করলেন, স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

    শুক্রবার বিকেলে তিনি উদ্বোধনী ফলক উন্মোচন করেন। এ সময় তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আগামী ২০৪১ সনে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে

    উদ্বোধনকালে উপস্থিত ছিলেন নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিভ শংকর দাস উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, নবীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম নজু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দিন সহ আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এ ব্যাপারে নবীনগর পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাস বলেন স্থানীয় সাংসদ এমপি মহোদয়ের সাথে আলোচনা সাপেক্ষে পৌর এলাকার দীর্ঘদিনের দাবি ডাম্পিং স্টেশন টি আজ উদ্বোধন করার ঘোষণা করা হয়। তারই ফলশ্রুতিতে পৌরবাসীর দীর্ঘদিনের দাবি আজ পূরণ হয়েছে।১৯৯৯ সালে পৌরসভাটি গ শ্রেণীতে শুরু হয়ে আজ প্রথম শ্রেণীতে উন্নীত হয়েছে নাগরিকদের সুবিধার্থে পৌরবাসীকে সবধরনের সহযোগিতা করতে চাই এই ডাম্পিং স্টেশনটি জায়গা সহ প্রায় ৮ কোটি টাকা ব্যয় হয়েছে।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 932 বার

    আর্কাইভ

  • ফেসবুকে