• শিরোনাম

    অর্থের বিনিময়ে নবীনগর উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে-ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম

    স্টাফ রিপোর্টার: | শুক্রবার, ০৫ নভেম্বর ২০২১ | পড়া হয়েছে 172 বার

    অর্থের বিনিময়ে নবীনগর উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে-ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা’র আহবায়ক কর্তৃক দেয়া নবীনগর উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি বাতিলের দাবীতে সংবাদ সম্মেলন করেছে নবীনগর উপজেলা বিএনপি ও তৃণমূল বিএনপি।শুক্রবার সকালে নবীনগর প্রেস ক্লাব কার্যালয়ে নবীনগর উপজেলা বিএনপি ও তৃণমূল বিএনপি’র ব্যানারে নবীনগর উপজেলা বিএনপি ও তাঁর অঙ্গ সংগঠনের সাবেক কমিটি’র নেতাকর্মীরা এই সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নবীনগর উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জেলা বিএনপি’র আহবায়ক কমিটি’র সদস্য ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম।

     

    লিখিত বক্তব্যে ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র বিতর্কিত আহবায়ক জিল্লুর রহমান অর্থের বিনিময়ে  বিতর্কিত ব্যাক্তিদ্বয়দের দিয়ে উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটি গঠন করেছেন, কমিটিতে ত্যাগী মামলা হামলায় নির্যাতিত নেতাকর্মীদের মূল্যায়ন করা হয়নি।অতি দ্রুত যদি এই কমিটি বাতিল না করা হলে ২১ ইউনিয়নের বিএনপি,যুবদল ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে প্রয়োজনে আমরা সম্মেলিত ভাবে সভাই গণ পদত্যাগ করবো,আমাদের দাবী মানা না হলে দূর্বার আন্দোলন গড়ে তোলব। আমরা নির্বাসনে চলে যাব তবো বিএনপি’র আদর্শকে বুকে ধারন করবো।এছাড়াও উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটিতে অযোগ্য এবং অন্যান্যদল থেকে আগত বিতর্কিত নেতাকর্মীদের নাম রাখা হয়েছে।

     

    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি আলহাজ্ব ফুরকানুল ইসলাম ফুরকান,প্রফেসর সিরাজুল ইসলাম,সাবেক পৌর মেয়র মোহাম্মদ মাঈনুদ্দিন মাঈনু,জিয়াউল হক মুকুল,মফিজুল ইসলাম মুকুল,আমজাদ হোসেন,নবীনগর প্রেস ক্লাবের সভাপতি সাধারন সম্পাদক,প্রেসক্লাবের সাংবাদিক সহ স্থানীয় বিএনপি,যুব দল, সেচ্ছাসেবক দল ও  ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 866 বার

    আর্কাইভ

  • ফেসবুকে