• শিরোনাম

    অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়ালেন ডাঃ হামদু মিয়া ফাউন্ডেশন

    মোঃ সোহেল আহমেদ | শনিবার, ০৪ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 194 বার

    অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়ালেন ডাঃ হামদু মিয়া ফাউন্ডেশন

    করোনা ভাইরাসের মহামারীতে আতংকিত গোটা বিশ্ব, সে ভয় বিরাজ করছে বাংলাদেশের মানুষের মনেও। তাই বাংলাদেশ সরকার করোনা ভাইরাসের প্রকোপ থেকে দেশকে রক্ষা করতে জনগণকে ঘরে থাকার নির্দেশ দেন। সরকারের এই নির্দেশনা মানতে গিয়ে মধ্যবিত্ত, নিম্নবিত্ত পরিবার কাজ করতে না পারায় সংসার চালাতে হিমশিম খাচ্ছে।

    তাছাড়াও দিন আনে দিন খায় শ্রমজীবি, কৃষিজীবিসহ অনেক মানুষ ঘরে থাকায় কাজ করতে না পারায় তাদের পরিবারে চলছে টানাপোড়েন। এমতাবস্থায় গরীব মানুষের কথা চিন্তা করে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ইব্রাহিমপুর গ্রামের মানুষের পাশে দাড়াতে ডাঃ হামদু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রেন্ডস এসোসিয়েশন৯৬’র সার্বিক সহযোগিতায় শনিবার (৪ এপ্রিল) সকাল থেকে ইউনিয়নের অসহায় ও কর্মহীন ৩১০ পরিবারকে নিত্যপ্রয়োজনীয় পন্য বিতরণ করেন।

    এসময় উপস্থিত ছিলেন ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোছা, ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাজহারুল হক খোকন, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের সদস্য আল আমিন খন্দকার, কড়ইবাড়ি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদুল হক, লুতফুর রহমান স্বপন ।

    অত্র ইউনিয়নের ৩১০টি অসহায়, কর্মহীন, পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পন্য বিতরণ করা হয়। ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১কেজি তেল, ২কেজি আলু, ১ টি সাবান প্রত্যেক ব্যাগে করে মানুষের বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেওয়া হয়।

    এব্যাপারে ডাঃ হামদু মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ কামরুজ্জামান বলেন, “করোনার ভয়াবহতার কারনে বাংলাদেশ সরকার জনগণকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন, সেকারণে অনেক পরিবার কর্মহীন হয়ে পড়ায় তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য ইব্রাহিমপুরের মানুষের পাশে দাড়ানোর লক্ষ্যে বেশকিছু ওয়ার্ডে ত্রান বিতরণের চেষ্টা করেছি। পর্যায়ক্রমে ইউনিয়নের বাকি ওয়ার্ডগুলোতেও বিতরণ করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com