• শিরোনাম

    অসহায় জব্বার মিয়া’র পরিবারের পাশে দাড়ালেন ইউ.এন.ও

    মো.মনির হোসেন | বৃহস্পতিবার, ১২ নভেম্বর ২০২০ | পড়া হয়েছে 185 বার

    অসহায় জব্বার মিয়া’র পরিবারের পাশে দাড়ালেন ইউ.এন.ও

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার জিনদপুর গ্রামের রিক্সাচালক জব্বার মিয়ার পাশে দাড়ালেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক। বৃহস্পতিবার বিকেলে সরেজমিনে জব্বার মিয়ার বাড়ি পরিদর্শন করে তিনি।

    সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কয়েকজন সংবাদকর্মীর স্ট্যাটাস দেখে জব্বার মিয়ার পরিবারের দুরারোগ্য রোগের কথা জেনে তিনি সরেজমিনে এসে জব্বার মিয়ার ছেলের লেখাপড়ার খরচ বহন সহ উপজেলা পরিষদের পক্ষ থেকে ঐ পরিবারের মাঝে দুই ভান টিন, ১০টি কম্বল, নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও নগদ তিন হাজার টাকা প্রদান করেন।

    এসময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান আব্দুর রউফ, ইউপি সদস্য আমির হোসেন, সিনিয়র শিক্ষক কাজী আব্দুর রহমান, নবীনগর প্রেস ক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক পিয়াল হাসান রিয়াজ, মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের সহ সভাপতি ইমতিয়াজ বেগ ইমন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদুজ্জামান দিপু, আওয়ামীলীগ নেতা নজরুল ইসলামসহ আরো অনেকে।

    এসময় নবীনগর উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক বলেন “রিক্সাচালক জব্বার মিয়ার দুরারোগ্য রোগ ও অভাব অনটনের বিষয় কয়েকটি নিউজপোর্টালে প্রকাশ হয়েছে দেখে আমি তাদের বাড়িতে আসি, ওদের পরিবারের জন্য চাল, ডাল, তেল ও শীত বস্ত্র এবং জব্বার মিয়ার পরিবারের দুরারোগ্য রোগ নিরাময়ে আর্থিক সহায়তা করবো, এবং তার ছেলেকে লেখাপাড়ার জন্য স্কুলে ভর্তি করে দেবো। জমি আছে ঘর নাই প্রকল্প যদি আসে এই ঘর আমি দেব” বলে আশ্বাস দেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 576 বার

    নবীনগরে একদিনে দুই লাশ উদ্ধার

    ২২ অক্টোবর ২০২০ | 294 বার

    আর্কাইভ

  • ফেসবুকে