• শিরোনাম

    আওয়ামী লীগের মনোনয়ন চান খোরশিদ আলম জুয়েল-

    স্টাফ রিপোর্টার: | বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 74 বার

    আওয়ামী লীগের মনোনয়ন চান খোরশিদ আলম জুয়েল-

    ফাইল ছবি

    দীর্ঘ সময় মহামারী করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে স্হানীয় পরিষদ নির্বাচনগুলো বন্ধ থাকলেও করোনা পরবতী নির্বাচন কমিশন পুনরায় ২য় দফায় নির্বাচনের তফশিল ঘোষণায় প্রাথীরা নড়েচড়ে বসছেন।৩য় দফায় নির্বাচনের তফশিলে নাম রয়েছে জিনোদপুর ইউনিয়ন পরিষদের। জিনোদপুর ইউনিয়নে ভোট গ্রহণ ২৮ নভেম্বর।

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবীনগর উপজেলা ১৪ নং জিনোদপুর ইউনিয়ন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ দলিয় মনোনয়ন ও নৌকা মার্কার প্রার্থী হয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে অগ্রহী জিনোদপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ খোরশিদ আলম জুয়েল। তিনি ২৫/৪/ ১৯৭৮ সালে বাঙ্গরা গ্রামে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

    বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত ্সার্জেন্ট আলী আজাহার হোসেনের ছেলে। খোরশিদ আলম জুয়েল ১৯৯৪ সালে লাউর ফতেহপুর কে জি উচ্চ বিদ্যালয়ের থেকে এস.এসসি পরিক্ষা দেন। ২০০১ কে শ্রীকাইল সরকারী ডিগ্রি কলেজ থেকে ডিগ্রি পরিক্ষা দিয়েছে।

    এসময় খোরশিদ আলম জুয়েল বলেন এলাকার সাধারণ জনগণের অনুরোধে ও অবহেলিত জিনোদপুর ইউনিয়ন কে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করার ইচ্ছা প্রকাশ করি এবং দল আমাকে মনোনয়ন দিলে দলমত নির্বিশেষে গরিব-দুঃখি মানুষের কল্যাণে কাজ করে যাবো ইনশাল্লাহ ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে