• শিরোনাম

    আখাউড়ায় ভারত ফেরত যাত্রীদের হাতে কোয়ারেন্টিন সিল

    নিউজ ডেস্ক | শনিবার, ২১ মার্চ ২০২০ | পড়া হয়েছে 85 বার

    আখাউড়ায় ভারত ফেরত যাত্রীদের হাতে কোয়ারেন্টিন সিল

    করোনা ভাইরাসের বিস্তার রোধে সতর্কতা হিসেবে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য শনিবার (২১ মার্চ) যাত্রীদের হাতে সিল দেয়া হচ্ছে।

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত ফেরত যাত্রীদের হাতে দেয়া হচ্ছে হোম কোয়ারেন্টিন সিল।

    করোনা ভাইরাসের বিস্তার রোধে সতর্কতা হিসেবে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য শনিবার (২১ মার্চ) যাত্রীদের হাতে সিল দেয়া হচ্ছে। ওই সিলে হোম কোয়ারেন্টিন শেষ হওয়ার সময়ও উল্লেখ করে দেয়া হচ্ছে।

    এদিন সকাল ৯টায় চেকপোস্টের স্বাস্থ্য বিষয়ক কার্যক্রম পরিদর্শন করেন জেলার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম। এ সময় তিনি সার্বিক কার্যক্রম তদারকির পাশাপাশি ভারত ফেরা যাত্রীদেরকে স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন পরামর্শ দেন।

    আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট পুলিশের ইনচার্জ মো. আব্দুল হামিদ জানান, শুক্রবার ঢাকা থেকে আমাদের কাছে কোয়ারেন্টিন সিল পাঠানো হয়েছে। শনিবার সকাল থেকেই ভারত ফেরা যাত্রীদের হাতে সিল দেয়া হচ্ছে হোম কোয়ারেন্টিনে থাকার জন্য।

    সিভিল সার্জন ডা. মো. শাহ আলম জানান, ভারত থেকে ফেরা প্রত্যেক যাত্রীকে স্বাস্থ্য পরীক্ষা করানোর পাশাপাশি একটি ফরম পূরণ করতে হচ্ছে। স্বাস্থ্য বিভাগের একাধিক টিম এখানে কাজ করছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3282 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com