• শিরোনাম

    আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটা আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকের

    নিউজ ডেস্ক | শনিবার, ১৬ জানুয়ারি ২০২১ | পড়া হয়েছে 343 বার

    আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটা আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকের

    ফাইল ছবি

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জুতাপেটা করা হয়েছে সাবেক মেয়র নূরুল হক ভূইয়াকে। তিনি বর্তমান পৌর নির্বাচনের একজন প্রার্থী এবং উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য। নুরুল হক ভূইয়াও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ও একবার আখাউড়া পৌরসভার মেয়র ছিলেন।

    নূরুল হক ভূইয়া এই ঘটনার জন্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাকজিল খলিফা কাজলের লোকজনকে দায়ী করেন। বুধবার রাত পৌনে ১০ টার দিকে পৌর এলাকার সড়কবাজারে একটি চায়ের দোকানে তার ওপর এ হামলা হয়। সেখানে চা পান করছিলেন তিনি। আওয়ামীলীগ মনোনয়ন ঘোষনার পর আনন্দ মিছিল থেকে এ হামলা চালানো হয়। দেবগ্রাম ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাদের মোল্লার ছেলে সোহাগ মোল্লাসহ আরও কয়েকজন মিছিল থেকে বেড়িয়ে সাইফুলের চায়ের দোকানে আসে। কিছু বুঝে উঠার আগেই তাকে জুতা দিয়ে পেটায়। মেয়র প্রার্থী হওয়ায় সোহাগ এমনটি করেছেন বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনায় রাতেই থানায় অভিযোগ দিয়েছেন নূরুল হক।

    সোহাগের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। সে মাদক ব্যবসায়ী বলেও জানান নূরুল হক। ঘটনার পরপরই আওয়ামীলীগ মনোনীত বর্তমান মেয়র তাকজিল খলিফার সাথে সোহাগের ঘনিষ্ট ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। তবে তাকজিল খলিফা কাজল সাংবাদিকদের ঢাকায় আছেন জানিয়ে বলেন, নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার ঘটনা তিনি জানেন না। যদি এমন কিছু হয়ে থাকে তাহলে পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে। যদি সে দলের কেউ হয়ে থাকে, তাহলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

    এই ব্যাপারে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী বলেন, নুরুল হক ভূইয়ার অভিযোগটি আমরা পেয়েছি। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। আগামী ১৪ ফেব্রুয়ারী আখাউড়া পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ হবে। বুধবার রাতে এ ঘটনার একঘন্টা আগে কেন্দ্র থেকে আওয়ামী লীগ প্রার্থীর নাম ঘােষনা করা হয়। এরপরই দল মনোনীত কাজলের পক্ষে আনন্দ মিছিল বের হয়।

    দৈনিক মানব জমিন থেকে সংগ্রহীত 

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কুমিল্লায় সাংবাদিককে হুমকি

    ১৭ অক্টোবর ২০২০ | 367 বার

    আর্কাইভ

  • ফেসবুকে