• শিরোনাম

    আখাউড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ।

    নিউজ ডেস্ক | সোমবার, ২১ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 122 বার

    আখাউড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ।

    আখাউড়ায় স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ।

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক স্কুল ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার সন্ধ্যার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাতেই অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন ভুক্তভোগী কিশোরীর বাবা।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের ছোটকুড়িপাইকা গ্রামের জসিম উদ্দিন (৪০) তার স্ত্রীর চিকিৎসার জন্য রোববার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদরে ডাক্তার দেখাতে চলে যায়। সন্ধ্যা ৬টার দিকে এলাকার চিহিৃত শীর্ষ মাদক ব্যবসায়ী ফেন্সি কাজলের (বর্তমানে কারাগারে) শ্যালক কয়েকজন মাদকাসক্ত বন্ধু নিয়ে জসিমের খোঁজে তার বাড়িতে যায়।

    এসময় ফাঁকা বাড়িতে একা পেয়ে ওই কিশোরী মেয়েকে হাত, পা বেঁধে জোর করে ইয়াবা ও ফেন্সিডিল খাইয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে কিশোরীর হাত ও পায়ে ছুরি দিয়ে একাধিক আঘাত করে রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায়।

    কিশোরীর বাবা জসিম উদ্দিন ভূঁইয়া বলেন, এলাকার মাদক ব্যবসায়ী কাজল ভূঁইয়ার সঙ্গে আমার লেনদেন নিয়ে বিরোধ চলছে। এ বিরোধের জের ধরে গত কয়েকদিন আগেও বাড়ি ফাকা পেয়ে আমার মেয়েকে শারীরিকভাবে নির্যাতন চালায়। লোকলজ্জার ভয়ে এবং মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে আইনগত ব্যবস্থা নেয়নি এবং কাউকে কিছু না জানিয়ে চুপচাপ ছিলাম। কাজল মাদক মামলায় কারাগারে আছেন। তার নির্দেশে তার শ্যালক এ ঘটনা ঘটিয়েছে।

    এদিকে এ ঘটনা ধামাচাপা দিতে অভিযুক্তের পরিবার গ্রাম্য মাতুব্বরদের মাধ্যমে মীমাংসার চেষ্টা করেছেন জানিয়ে কিশোরীর চাচা মাছুম ভূঁইয়া বলেন, একটা অবুঝ মেয়ের ওপর এ ঘটনাটা মেনে নিতে পারছিনা। স্থানীয় প্রভাবশালী একটা মহল হুমকিও দিচ্ছে। কিন্তু ভয়ে নাম বলতে পারছি না। এ ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক বিচার দাবি করেন তিনি।

    আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, এঘটনার সঙ্গে জড়িত দুই যুবককে আটক করা হয়েছে।
    তবে মামলা তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না। আহত কিশোরীর উন্নত চিকিৎসা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3069 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com