• শিরোনাম

    আদর্শ ডাক্তার হতে চান নবীনগরের মেয়ে-মনি

    দিপু আহমেদ | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭ | পড়া হয়েছে 1505 বার

    আদর্শ ডাক্তার হতে চান নবীনগরের মেয়ে-মনি

    আদর্শ ডাক্তার হতে চান নবীনগরের মেয়ে-মনি

    আমি সামিয়া ইসলাম মনি

    পঞ্চম শ্রেনীতে মেধা বৃত্তি রাজউক উত্তরা মডেল স্কুল এন্ড কলেজ থেকে ২০১৫ সালে এস.এস.সি ২০১৭ সালে এইচ এস সিতে অংশগ্রহণ করি।উভয় পরিক্ষায় জিপিএ-৫ (গোল্ডেন) পেয়ে উর্তীন্ন হয়েছি এ সাফল্যের জন্য সব শিক্ষক-শিক্ষিকা ও বাবা মার প্রতি কৃতজ্ঞ আমি।

    আমার বাবা ঢাকা শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও নবীনগর উপজেলার শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ইমাম হাসান বাতেন ও মিসেস পাপিয়া হাসানের মেয়ে আমি। আমি আমার পরিবারের ৩ বোন ও ১ ভাই বোনের মধ্যে সবার ছোট।

    সে কারণে বাবা-মা’র কাছে আমার চাওয়া পাওয়াটা ছিলো একটু বেশি। আমার কাছেও বাবা-মা’র চাওয়া পাওয়াটা অনুরূপ। সব সময় তাদের পরামর্শ মেনে চলার চেষ্টা করেছি। আবার অনেক সময় পারিনি। ইচ্ছেকৃতভাবে অনেক দুষ্টুমি করেছি। এ জন্য মাঝে মধ্যেই বকুনি খেয়েছি। মন খারাপ করেছি। অভিমান করেছি।

    পরে বাবা-মা আদর করে আমার অভিমান ভাঙাতেন। পড়াশোনায় মনযোগী হতে নানা দিক নির্দেশনা দিতে। আমাকে অনেক দূর এগিয়ে যেতে হবে। তাই আমাকে ভালভাবে লেখাপড়া করতে হবে বলে বাবা-মা সব সময় বুঝাতেন।

    পড়াশোনা নিয়ে তখন তাদের এতো কথা ভালো লাগতো না। কিন্তু রেজাল্ট বের হওয়ার বাবা-মা’র প্রতি ভালোবাসা বেড়ে গেছে বহুগুন। যা বলে শেষ করা সম্ভব না। আমি ভবিষ্যতে একজন আদর্শ ডাক্তার হতে চাই। এ জন্য আমি প্রিয় নবীনগর বাসী সহ সবার দোয়া কামনা করছি। আমার এ সাফল্যের জন্য আমি আবারো সবার প্রতি কৃজ্ঞতা জ্ঞাপন করছি। আমার লক্ষ আমি একজন আদর্শ ডাক্তার হয়ে প্রানের প্রিয় নবীনগর বাসীর সেবা করব।

    উল্লেখ,
    ২০১৭ বার মেডিকেল ভর্তি পরীক্ষায় রাজশাহী মেডিকেল কলেজে সামিয়া ইসলাম মনি কৃতিত্বের সাথে ভর্তির সুযোগ পাওয়ায় নবীনগর সহ সকলের কাছে দোয়া চেয়েছেন শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মনির বাবা ইমাম হাসান বাতেন ও মনির মা মিসেস পাপিয়া হাসান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ভালবাসার একজন ইউএনও

    ১৫ জানুয়ারি ২০১৮ | 1059 বার

    আমার বন্ধুর জন্মদিন!!

    ১৪ মে ২০১৮ | 815 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com