• শিরোনাম

    উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভায় নব- নির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী

    আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই

    এস এম জহিরুল আলম চৌধুরী(টিপু),বিজয়নগর | মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 190 বার

    আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই

    বিজয়নগর

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা প্রথম নারী চেয়ারম্যান নাছিমা মুকাই আলী। শপথ গ্রহণের পর গতকাল মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

    উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলীর সভাপতিত্বে এবং উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগারের সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী সাথী, নির্বাহী প্রকৌশলী মো: জামাল উদ্দিন, কৃষি কর্মকর্তা মো: মশকর আলী প্রমুখ।

    প্রথম সাধারণ সভায় উপজেলার ১০ ইউনিয়নের মধ্যে শুধুমাত্র সিংগারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম ভূঁইয়া উপস্থিত ছিলেন। আর নয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত থাকতে দেখা যায়নি। তবে উপজেলার সকল সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহের নিগার নবনির্বাচিত চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না ও মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী সাথীকে ফুল দিয়ে স্বাগত জানিয়ে বরণ করে নেন। সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী তাকে ভোট দিয়ে নির্বাচিত করায় উপজেলার সকল শ্রেণি পেশার মানুষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। এই উপজেলা অনেক বড়। আমি একাকী পথ চলতে পারবো না। এজন্য উপজেলার সকল দপ্তর ও মানুষের সবাইকে পাশে চাই। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের মাননীয় সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী অনেক উন্নয়ন করেছেন। এসব উন্নয়নকে আরো প্রসারিত করতে ওনার পাশে থেকে কাজ করে এই উপজেলাকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই। পরে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপজেলা পরিষদ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান। উল্লেখ্য, গত ১৮ জুন ২০১৯ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাছিমা মুকাই আলী (ঘোড়া প্রতীক) নিয়ে আওয়ামী লীগের প্রার্থী এডভোকে তানভীর ভূঁঁইয়া (নৌকা প্রতীক)কে পরাজিত করে প্রথম বারের মতো নারী হিসেবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাছিমা মুুুুকাই আলী।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ৩য় মেঘনা সেতু নির্মানে মতবিনিময় সভা

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 3006 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com