• শিরোনাম

    তরুণ নির্মাতা

    আসছে ! ঈদে রুপম ঝুমুরিয়ার চারুলতা

    নিউজ ডেস্কঃ- | মঙ্গলবার, ০৫ জুন ২০১৮ | পড়া হয়েছে 1411 বার

    আসছে ! ঈদে রুপম ঝুমুরিয়ার চারুলতা

    এই ঈদে রুপম ঝুমুরিয়ার চারুলতা

    আসছে পবিত্র ঈদুল ফিতরে নাট্যবাজ নিবেদিত রুপম ঝুমুরিয়ার চারুলতা।

     

    চারুলতা নিয়ে আলাপ চলছিল নবীনগরের  তরুণ  নির্মাতা রুপম ঝুমুরিয়ার সাথে।

     

    ৭১ প্রতিনিধিঃ রুপম কেমন আছেন.? রুপম..আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।

     

    ৭১ প্রতিনিধিঃ বর্তমানে তো অনেক ব্যাস্ত সময় পার করছেন,নতুন কি পাচ্ছি আমরা? রুপম…চাঁদ রাতে আমার নতুন গল্প অবলম্বনে  চারুলতা অন এয়ার হবে একটি বেসরকারি স্যাটেলাইট  টেলিভিশন এর পর্দায় । এরপর পরে নাট্যবাজে পাওয়া যাবে চারুলতা। এছাড়াও এবারের ঈদের জন্য একটি বিশেষ  নৃত্য অনুষ্ঠান নির্মাণ করেছি একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনের জন্য। এটিও চাঁদ রাতে অন এয়ার হবে।

     

    ৭১ প্রতিনিধিঃ এতো কঠিন কাজগুলো এতো সহজভাবে কিভাবে  করেন ?  রুপম…এক কথায় ভালবেসে কাজ করি,এছাড়াও কোন কাজই সহজ নয় বিশ্বাস করি কষ্ট করলে কেষ্ট মিলে।তাই প্রতিনিয়ত শিখতে চাই।

    ৭১ প্রতিনিধিঃ চারুলতা নিয়ে পাঠকদের উদ্দেশ্যে   কিছু বলুন ?  রুপম… খুব রোমান্টিক একটা গল্প, কিছুটা ভিন্নতা খুঁজে পাওয়া যাবে চারুলতায়। ঝড় বৃষ্টি মাথায় নিয়ে ৮ রমজানে শুট শুরু করেছি তাহলে তো বুঝতেই পারছেন কতটা কষ্ট করতে হয়েছিল এই শুটিংয়ে। সবাইকে অনুরোধ করব চারুলতা দেখার জন্য , বন্ধুত্ব থেকে একটা ভালবাসা কি করে তৈরি হয় তা চারুলতার প্রধান  বিষয় বস্তু ।

    ৭১ প্রতিনিধিঃ এই গল্পে কারা কারা কাজ করেছে ?  রুপম…এই গল্পটিতে দেখা যাবে এন টিভি রিয়েলিটি শো হ্যা শো সিজন ফোরের কমিডিয়ান সাহেদ এবং সাজিদ কে।দূর্দান্ত রসিক রাজ ওরা, বুঝতেই পারছেন কমিডিয়ানদের দিয়ে রোমান্টিক সিন তাহলে পুরো শুটিং ইউনিট কতটা মজা করেছিল। তাছাড়াও অভিনয় করেছে শম্পা রহমান,সিহন,জাহিদ, মাসুম রানা এবং আমাকে দেখা যাবে ছো্ট একটা ক্যারেক্টারে।আশা করছি যারা দেখবেন অনেক ইনজয় করবেন।

     

    ৭১ প্রতিনিধিঃ সরাসরি টেলিভিশন চ্যানেলে কেন? আর কেমন লাগছে নতুন কাজ টিলিভিশনে অনএয়ার হবে ? রুপম….বিষণ খুশি আমি কিছু কিছু খুশির সীমা থাকেনা ততোটুকু খুশি আমি। আর সরাসরি টিলিভিশনের যাচ্ছে ওটা আমার জন্য সৌভাগ্য বটে । আমার করা ফুলবানু দেখেই ওনারা আমাকে কাজটি দিয়েছেন। ফুলবানু নাকি ওনাদের খুব ভালো লেগেছে!  তরুণ নির্মাতাদের তারা সুযোগ করে দিয়েছেন তাই আর  অফারটির লোভ সামলাতে পারিনি।

     

    ৭১ প্রতিনিধিঃ  ঈদের পরের জন্য কি  বানাবেন তা কি এখনো ভেবেছেন  কিছু  ? রুপম…. ঈদের পরে ফুলবানু ২ নির্মাণ করব ভাবছি!  তার জন্য সব ধরনের প্রস্তুতি নিচ্ছি। ফুলবানু  টুতে নতুন্ত কিছু নিয়ে আসার জন্য  চেষ্টা করছি বাকিটা সৃষ্টি কর্তার কাছে ।

    ৭১ প্রতিনিধিঃ ফিউচারে কি হতে চান ?  রুপম…. হাহাহা খুব কঠিন প্রশ্ন!  স্বপ্ন তো দেখি একজন ফিল্মমেকার হবো!  তার জন্য দেশের বাহিরে কোন কোর্স করতে চাই। ভালো কিছু করার আগে শেখা উচিত, আগে ভালো কিছু শিখতে চাই।

    ৭১ প্রতিনিধিঃ আপনার প্রিয় একটা মুভির নাম বলুন যেই মুভিটি সবাইকে দেখার জন্য সাপোর্ট রেন আপনি  ? রুপম…স্বপ্নজাল! আমার দেখা সেরা মুভি!  গিয়াস উদ্দিন সেলিম ভাইয়া আসলেই একজন গুণী নির্মাতা যার  প্রমাণ স্বপ্নজাল! এই ধরনের  মুভি আমাদের  মতো নতুন নির্মাতাদের অনেক কিছু শিখার আছে । সবাইকে অনুরোধ করছি  স্বপ্নজাল দেখবেন !

    ৭১ প্রতিনিধিঃ আপনাকে অনেক ধন্যবাদ আশা করছি আপনার চারুলতা সফলতা পাবে নবীনগর ৭১ পরিবারের পক্ষে আপনার উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি ! রুপম.. আপনাকে ধন্যবাদ! ধন্যবাদ ৭১ পরিবার, পাঠক সহ নবীনগরের সর্বস্তরের জনগণ কে !

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২৩ অক্টোবর ২০১৭ | 2107 বার

    সফল এক বালক-রুপম

    ১২ ফেব্রুয়ারি ২০১৮ | 2090 বার

    অাজ পহেলা ফাল্গুন- বসন্ত উৎসব_

    ১৩ ফেব্রুয়ারি ২০১৮ | 1418 বার

    নন্দিত হুমায়ূন

    ১৩ নভেম্বর ২০১৭ | 1390 বার

    মেহজাবিনের পরিচয়

    ০২ এপ্রিল ২০১৮ | 1385 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com