• শিরোনাম

    আহাম্মদপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের খাদ্যদ্রব্য বিতরণ

    নিউজ ডেস্ক | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 196 বার

    আহাম্মদপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের খাদ্যদ্রব্য বিতরণ

    ফাইল ছবি

    মানুষ মানুষের জন্য,জিবন জিবনের জন্য, প্রবাসীদের কষ্টের টাকা সচল রাখে দেশের চাকা।

    বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাস আজ মানুষের জীবন মহাসংকটে ফেলে দিয়েছে। বিশেষ করে দেশের নিম্নআয়ের মানুষের জীবনে নেমে এসেছে অবর্ণনীয় কষ্ট। তবে সমাজের বিত্তবান মানুষ এই করোনা সংকট মোকাবিলায় সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন।

    নবীনগর উপজেলার আহাম্মদপুর টানচারা গুচ্ছ গ্রামের ১১৫ টি ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষের পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিয়েছেন আহাম্মদপুর প্রবাসী সমাজ কল্যান সংগঠনের উদ্যোগে ।বিতরণকৃত খাদ্যপণ্যের মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ভোজ্যতেল ও লবণ।

    আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার আহাম্মদপুর গ্রামে এইসব বিতরন করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোসাম্মদ তাছলিমা আক্তার, মোঃ শাহিন আলম,মোঃ ইউসুফ সরকার,নজরুল ইসলাম ভূইয়া, মোঃ শরিফ মিয়া,মোঃ জসিম মিয়া,মোঃ ফেরদৌস আহমেদ,মোঃ বিল্লাল হোসেন,মোঃ আমজাদ হোসেন,মোঃমোজাম্মেল হক রাজু সহ অন্যান্যরা।

    আহাম্মদপুর প্রবাসী সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্যরা বলেন বিশ্বের মানুষ আজ মহাসংকটে, তাই আমরা আমাদের ক্ষুদ্র প্রয়াসে ছিন্নমূল কর্মহীন অসহায় মানুষদের জন্য কিছু করার চেষ্টা করেছি। সবার প্রতি বিনীত অনুরোধ এই মহাসংকটে আপনারাও মানুষের পাশে দাঁড়ান। যতদিন পর্যন্ত করোনা দুর্যোগ শেষ না হবে ততদিন পর্যন্ত দরিদ্র মানুষের পাশে তাদের এ মহতি কার্যক্রম চালিয়ে যাবেন বলেও প্রতিশ্রুতি দেন।

    এবং পাশাপাশি সকলের নিকট আমাদের আকুল আবেদন সরকারী নির্দেশনা মেনে সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন হাজার হাজার মাইল দূরে থাকিলেও দেশের মানুষের প্রতি রয়েছে আমাদের অঘাত ভালবাসা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com