• শিরোনাম

    ইউনিয়নবাসীর সেবক হিসাবে নিজেকে উৎসর্গ করতে চাই_চেয়ারম্যান রুহুল আমিন

    মোঃ কাউছার আলম | বৃহস্পতিবার, ৩০ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 279 বার

    ইউনিয়নবাসীর সেবক হিসাবে নিজেকে উৎসর্গ করতে চাই_চেয়ারম্যান রুহুল আমিন

    ফাইল ছবি

    সারাদেশে করোনাভাইরাস অতি সংক্রামক হওয়ার কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে চলছে সরকার ঘোষিত ছুটি। এই সময়ে অর্থনৈতিক সংকটে পড়েছেন খেটে খাওয়া অসহায় হতদরিদ্র মানুষগুলো। করোনা ভাইরাসের এমন সংকটময় মুহুর্তে নিজ ইউনিয়নের মানুষের পাশে দাড়িয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের রতনপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা জি এস রুহুল আমিন।

    তিনি করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই নিজ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লায়, রাস্তাঘাটে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে নিজে লিফলেট বিতরন ও হাতে মাইক নিয়ে মাইকিং করেছেন। অসহায় ও হতদরিদ্র মানুষগুলোর মাঝে মাস্ক ও সাবান বিতরন করেছে।

    এছাড়াও তিনি করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী বরাদ্দ ছাড়াও তার ব্যাক্তিগত উদ্যোগে ইউনিয়নের অসহায়, হতদরিদ্র ও অবহেলিত পরিবারগুলোর মাঝে প্রায় সাড়ে সাত মেট্রিক টন চাল বিতরন করেছেন।

    বর্তমান পরিস্থিতিতে আর্থিক ও শ্রমিক সংকটের কারণে রতনপুর ইউনিয়নের হতদরিদ্র কৃষকেরা যখন ধান কাটতে বিপাকে পড়েছেন তখন চেয়ারম্যান জি এস রুহুল আমিন নিজে কাস্তে হাতে ফসলি জমিতে ধান কেটে তা আবার কৃষকের ঘরে তুলে দিতে দেখা গেছে।

    চেয়ারম্যান জি এস রুহুল আমিন জানান- করোনা ভাইরাসের এমন পরিস্থিতিতে সরকারী ত্রানের পাশাপাশি ব্যাক্তিগত উদ্যোগেও আমার ইউনিয়নের অবহেলিত মানুষের পাশে আমি সহায়তা করে যাচ্ছি। আমি নিজেকে একজন চেয়ারম্যান হিসাবে নয়, আমি ইউনিয়নবাসীর খাদেম হিসাবে, সেবক হিসাবে আমার যথাসাধ্য আমি ইউনিয়নবাসীর খেদমতে নিজেকে উৎসর্গ করতে চাই।

    সদালাপী, ইউনিয়নবাসীর গণমানুষের তারুন্যদিপ্ত নেতা জি এস রুহুল আমিন চেয়ারম্যানের এমন কর্মকান্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ উপজেলার সর্বশ্রেণী মানুষের প্রশংসা কুড়িয়েছেন তিনি। তারা অসহায়, হতদরিদ্র মানুষের পাশে থেকে সত্যিকারের সেবক হয়ে তরুণ এই চেয়ারম্যান কাজ করে যাবেন বলে আশা ব্যাক্ত করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com