• শিরোনাম

    ইউসুফ আবদুল্লাহ হারুন এর সাথে ‘বাঙ্গরাবাজার প্রেসক্লাব’ নেতৃবৃন্দের মতবিনিময়

    এস কে আশিক মিয়া,বিশেষ প্রতিনিধি | মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯ | পড়া হয়েছে 158 বার

    ইউসুফ আবদুল্লাহ হারুন এর সাথে ‘বাঙ্গরাবাজার প্রেসক্লাব’ নেতৃবৃন্দের মতবিনিময়

    ইউসুফ আবদুল্লাহ হারুন এর সাথে 'বাঙ্গরাবাজার প্রেসক্লাব' নেতৃবৃন্দের মতবিনিময়

    কুমিল্লা-৩ আসন, মুরাদনগর উপজেলা থেকে নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল হারুন (এফসিএ) এর সাথে নবগঠিত বাঙ্গরাবাজার প্রেসক্লাবের নেতৃবৃন্দের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার বিকেলে রাজধানীতে সংসদ সদস্যের ব্যক্তিগত অফিসের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    এসময় বাঙ্গরাবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাছরাঙা টেলিভিশন, রাইজিং বিডি ডট কম এর কুমিল্লা প্রতিনিধি ও সময়ের আলো পত্রিকার কুমিল্লা ব্যুরো প্রধান জাহাঙ্গীর আলম ইমরুলসহ উপস্থিত অন্যান্য সাংবাদিক ও সদস্যগণ সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুনকে ফুলেল শুভেচছা বিনিময় করেন।

    এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিটিভির উপস্থাপক ডা. মোঃ সাহিদুল হোসাইন, মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ নেতা হাফেজ আহমেদ।

    এছাড়াও বাঙ্গরাবাজার প্রেসক্লাবের পক্ষে উপস্থিত ছিলেন দৈনিক যুগ যুগান্তর প্রতিনিধি সালাহ উদ্দিন, নতুন সময় টিভি ও যায়যায় কাল প্রতিনিধি দিপু আহমেদ, সোনালী বার্তা প্রতিনিধি মোঃ আশিক মিয়া, যায়যায় কাল প্রতিনিধি সাদ্দাম হোসেন, দিন প্রতিদিন প্রতিনিধি সাজ্জাদ হোসেন শিমূল, আজকের কুমিল্লা প্রতিনিধি ইকবাল হোসেন, অন নিউজ প্রতিনিধি শেখ সাইদুল ইসলাম প্রমুখ।

    শুভেচ্ছা বিনিময় ও পরিচয় পর্ব শেষে মতবিনিময় কালে সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন শিক্ষিত তরুণদের অংশগ্রহণে বাঙ্গরা বাজারে প্রেসক্লাব গঠনের উদ্যোগকে স্বাগত জানান।

    সংগঠনের অধিকাংশ সদস্য কুড়েরপাড় আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে পড়াশোনা করার বিষয়টিকে সমাজের একটা ইতিবাচক প্রভাব উল্লেখ করে সংসদ সদস্য বলেন, কুরেরপাড় একটি প্রান্তিক জনপদ। এখানে কলেজটি স্থাপন করায় সমাজে আলো ছড়িয়ে পড়ছে।

    এসময় তিনি সবাইকে সমাজের উন্নয়ন বিষয়ে কলমের মাধ্যমে ভুমিকা রাখার আহবান জানান এবং আগামী দিনে আবারও একত্রে বসে মতবিনিময়ের আশ্বাস প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি টানেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com