• শিরোনাম

    ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই জেলহাজতে

    নিউজ ডেস্ক | শনিবার, ১৩ মার্চ ২০২১ | পড়া হয়েছে 441 বার

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মোটরসাইকেল আত্মসাতের উদ্দেশ্যে এক বন্ধুকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে জালাল মিয়া নিজেই ফেঁসে গেছে। গতকাল শুক্রবার এ ঘটনায় উপজেলার ধরাভাঙ্গা গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জালাল মিয়াকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

    সূত্র জানায়, গত বুধবার বাঞ্ছারামপুর উপজেলার জয়কালীপুর গ্রামের মোহাম্মদ ফারুক একটি মোটরসাইকেল বিক্রি করবেন বলে জানান বন্ধুদের। নবীনগর উপজেলার ধরাভাঙ্গা গ্রামের আবসার উদ্দিন মিয়ার ছেলে ফারুক মিয়া মোটরসাইকেলটি কিনবে বলে তাকে নির্জনে মেঘনা নদীর তীরে নিয়ে যায়। সেখানে নবীনগরের জালালসহ আরও কয়েকজন উপস্থিত ছিল। মোটরসাইকেল বিক্রি করতে আসা ফারুককে প্রায় এক ঘণ্টা বসিয়ে রেখে তার পকেটে কৌশলে ২৯ পিস ইয়াবা ঢুকিয়ে দেয় তারা। পরে চক্রটি সলিমগঞ্জ পুলিশ ফাঁড়িতে খবর দেয় এবং সন্ধ্যায় ফারুক মিয়া বাদী হয়ে জালাল ও হান্নানকে সাক্ষী করে একটি মিথ্যা এজাহার দেয়।

    মোহাম্মদ ফারুক বলেন, আমাকে মাদক দিয়ে আটক করার খবর পেয়ে আমার বন্ধুরা বিষয়টি নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারকে জানায়। তিনি বিষয়টি সারাদিন ধরে তদন্ত করে আসল ঘটনা উদঘাটন করেন। জালালকে ডেকে জিজ্ঞাসাবাদ করলে সে ইয়াবা দিয়ে ফাঁসানোর কথা স্বীকার করে। পরে আমি বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করি।

    নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, বিষয়টি নিয়ে যখন বেশ কয়েকজন জানাল যে একজন ভালো ছেলেকে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে। তখন তিনি এক অফিসারকে দায়িত্ব দেন সরেজমিন গিয়ে তদন্ত করে দেখতে। তদন্তে বেরিয়ে আসে, জয়কালীপুরের ফারুককে ধরে নিয়ে ইয়াবা দিয়ে ফাঁসানো হয়েছে। জালালকে ডেকে এনে জানতে চাইলে সে ঘটনার সত্যতা স্বীকার করলে তাকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 854 বার

    আর্কাইভ

  • ফেসবুকে