• শিরোনাম

    উগ্রবাদকে না বলতে হবে–কুবি উপাচার্য

    জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধিঃঃ | বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 86 বার

    উগ্রবাদকে না বলতে হবে–কুবি উপাচার্য

    ছবিঃ ৭১

    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেছেন, সুন্দর আগামীর বাংলাদেশ বির্নিমানে উগ্রবাদকে না বলতে হবে। আর আমাদের সচেতন শিক্ষার্থীরাই পারবে উগ্রবাদ দূর করতে।

    তিনি আজ বুধবার বিকেলে কুমিল্লা পুলিশ লাইন শহীদ আর.আই এম.বি.এম আবদুল হালিম মিয়নায়তনে কুমিল্লা জেলা পুলিশ আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্য কালে এসব কথা বলেন।

    বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আর্ন্তজাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের অর্থায়নে, কাউন্টার টেরোরিজম আ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিট(সিটিটিসি) তত্তাবধানে “Deradicalization বিষয়ক সচেতনতামূলক কার্যক্রম এবং উগ্রবাদ দমনে স্পষ্ট ধারণা” বিষয়ক সেমিনারের সমাপনি দিনে প্রধান অতিথির ছিলেন, কুবি উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী।

    এসময় তিনি আরও বলেন, পুথিবীতে যুগে যুগে যত ধর্মের বানী প্রচার করা হয়েছে-ধর্মের কথা বলা হয়েছে তাতে মানবতার মুক্তির কথা বলা হয়েছে, শান্তির কথা বলা হয়েছে। কখনোই কোন ধর্মে উগ্রবাদের স্থান হয়নি।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করে কুমিল্লা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার),পিপিএম।

    সভাপতির বক্তব্য পুলিশ সুপার মো:সৈয়দ নুরুল ইসলাম বলেন, ইসলাম।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের অধ্যক্ষ রুহুল আমিন ভুইয়া, বিশিষ্ট নারী নেত্রী পাপড়ী বসু, এনএসআইয়ের যুগ্ম-পরিচালক জিএম আলিম উদ্দিন গাজী সিপিসি-২ র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার মুহিতুল ইসলাম।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার পদে পদোন্নতী প্রাপ্ত কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াৎ হোসেন, পুলিশ সুপার পদে পদোন্নতী প্রাপ্ত কুমিল্লা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আলম মামুন। অতিরিক্ত পুলিশ সুপার (ডি.এস.বি) মোঃ আজিম-উল-আহসান।

    অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com