• শিরোনাম

    উপজেলা কমিউনিটি পুলিশের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সাংবাদিক এম কে জসিম উদ্দিন

    নিউজ ডেস্ক | রবিবার, ০৬ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 107 বার

    উপজেলা কমিউনিটি পুলিশের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সাংবাদিক এম কে জসিম উদ্দিন

    উপজেলা কমিউনিটি পুলিশের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন সাংবাদিক এম কে জসিম উদ্দিন

    অতিসম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর আইন শৃঙ্খলা রক্ষা সহায়ক কমিটি অর্থাৎ উপজেলা পুলিশিং কমিটি হালনাগাদ করা হয়। পুলিশ হেডকোয়ার্টারে নির্দেশ মোতাবেক গত ০১/০৯ নবীনগর উপজেলার পূর্বে গঠিত উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির হালনাগাদ করেন নবীনগর থানা পুলিশ।

    নব গঠিত হালনাগাদকৃত কার্যকরী কমিটির সভাপতি করা হয় উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধা বিষয়ক বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম নজু,সাধারণ সম্পাদক করা হয় নবীনগর বাজার কমিটির সভাপতি বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনির হোসেন ও সাংগঠনিক সম্পাদক করা হয় নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজ নবীনগর প্রতিনিধি এম কে জসিম উদ্দিন কে।

    থানা পুলিশ সুত্রে জানা যায় স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলকে প্রধান উপদেষ্টা করে ২০ সদস্যের উপদেষ্টা পরিষদ ও বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম নজু কে সভাপতি, মনির হোসেন কে সাধারণ সম্পাদক ও সাংবাদিক এম কে জসিম উদ্দীন কে সাংগঠনিক সম্পাদক করে ৬০ সদস্যের কার্যকরী কমিটি হালনাগাদ করে উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ করেন।

    নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক তরুণ সংগঠক ও সাংবাদিক এম কে জসিম উদ্দিন বলেন, ইহার পর সম্মানিত প্রধান উপদেষ্টা সহ অন্যান্য উপদেষ্টা মণ্ডলীর দিক নির্দেশনায় আমার নবীনগর উপজেলার পৌরসভা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রত্যেকটি ইউনিটের কমিউনিটি পুলিশ কমিটি হালনাগাদ ও সংস্কার করা হবে।

    অত্যন্ত গুরুত্বপূর্ণ উপদেষ্টা পরিষদ ও কার্য্যকরী কমিটি এবং থানা প্রশাসনের আন্তরিক প্রচেষ্টায় প্রাণের নবীনগর হবে দাঙ্গা মুক্ত,মাদক মুক্ত,জঙ্গিবাদ মুক্ত,রাজনৈতিক হানাহানি মুক্ত,পেশিশক্তি মুক্ত,ইভটিজিংমুক্ত,অসাম্প্রদায়িক সুখি সমৃদ্ধ উন্নত আধুনিক নগরী।

    তিনি আরো বলেন,আমার দৃষ্টিতে অত্যন্ত গুরুত্বপূর্ণ,চ্যালেঞ্জিং এই কাজে আমাকে কার্যকরী কমিটির সাংগঠনিক সম্পাদক দায়িত্ব পালনের জন্য নিযুক্ত করা হয়েছে। কৃতজ্ঞতা জানাই সংশ্লিষ্ট সবাইকে যারা আমাকে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটি সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালনের জন্য মনোনীত করেছেন।

    সেই সাথে সকলের সহযোগিতা কামনা করছি যেন মানবসৃষ্ট সকল অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে লড়াই সংগ্রামে নিবেদিত ভাবে কাজ করতে পারি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5601 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2939 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com