• শিরোনাম

    উড়ে এসে জুড়ে বসেছে,আমার ঘর থেকে আমাকে তাড়াতে চায়নির্বাচনী জনসংযোগ সভায়-সফিক

    নিউজ ডেস্কঃ | শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০১৯ | পড়া হয়েছে 193 বার

    উড়ে এসে জুড়ে বসেছে,আমার ঘর থেকে আমাকে তাড়াতে চায়নির্বাচনী জনসংযোগ সভায়-সফিক

    উড়ে এসে জুড়ে বসেছে,আমার ঘর থেকে আমাকে তাড়াতে চায়নির্বাচনী জনসংযোগ সভায়-সফিক

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনার সাথে সাথে প্রার্থীরা জনসংযোগে ব্যস্ত হয়ে পরেছে। আগামী ১৪ অক্টোবরে অনুষ্ঠিত নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজপথ কাপানো ছাত্র ও যুব নেতা আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সফিকুল ইসলাম বৃহসপতিবার(০৫/০৯) দলীয় মনোনয়ন ফর্ম সংগ্রহের মধ্য দিয়ে সন্ধ্যায় ২নং ওয়ার্ডের ফজলুল করিম মার্কেট মাঠে এলাকার জনগনের সাথে মতবিনিময় করেন। মো. হুমায়ুন মাষ্টার এতে সভাপতিত্ব করেন।

    সভায় ওই নেতা বলেন, উড়ে এসে জুড়ে বসেছে,আমার ঘর থেকে আমাকে তাড়া করতে চায়,মুজিব কোট পরলেই মুজিবসেনা হওয়া যায় না.দলীয় মনোনয়ন তৃনমূল আওয়ামীলীগের নেতা/কর্মীদের মধ্য থেকেই দিতে হবে। তিনি বলেন, ছাত্রজীবন থেকেই ছাত্ররাজনীতির মধ্য দিয়ে বড় হয়ে উঠেছি, কলেজ ও থানা শাখার ছাত্রলীগের সভাপতি,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, পৌর আওয়ামীলীগের আহবায়ক এর দায়িত্ব পালনের মধ্য দিয়ে উঠে এসে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছি।

    তিনি তাঁর রাজনৈতিক জীবনের প্রোফাইল তুলে ধরে বলেন, ৩৬ বৎসরের রাজনৈতিক জীবনে কোন বে-হালালী পয়সা কামাইনি। নিজের বাপের সম্পত্তি ক্ষয় করে রাজনীতি করেছি। আমার বিশ্বাস আমার সাংগঠনিক দক্ষতায় বিবেচনায় এনে দল আমাকেই মনোনয়ন দিবে। তিনি মনোনয়ন পাবেন শতভাগ নিশ্চিত করে জনগনের উদ্যোশ্যে বলেন, আপনাদের ভোটের পবিত্র আমানত নষ্ঠ করব না।

    তিনি পৌর শহরে পর্যাপ্ত শৌচাগার নির্মান, রিস্কা ষ্ট্রেন্ড,অটো ও সিএনজি ট্রেন্ড এবং পৌরসদরে পৌরভবন নির্মানের কথা তুলে ধরে পৌরবাসি যে সকল পৌর সুযোগ সুবিধা পায়নি সে সকল সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস দেন। তিনি পৌরসভার দুর্নীতির চিত্র তুলে ধরে বলেন,প্রথম শ্রেনীর পৌরসভার মেয়রের বিরুদ্ধে যখন দুর্নীতির অভিযোগ উঠে সেই লজ্জা পৌরবাসির।

    কোন দুর্নীতিবাজ ও টাউট বাটপারদের এ চেয়ারে বসাবেন না। কোনদিন অন্যায় করিনি অন্যায় সহ্য করব না। আমি আপনাদের গোলাম,সেবক হয়ে আপনাদের পাশে থেকে সেবা করতে চাই। সভায় এলাকার মুরুব্বী,জনপ্রতিনিধি ও দলের তৃনমূল নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5543 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2902 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com