• শিরোনাম

    এমপিকে খুশি করতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কীর্তি

    ওয়াহেদুজ্জামান দিপু | সোমবার, ২২ মার্চ ২০২১ | পড়া হয়েছে 252 বার

    এমপিকে খুশি করতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কীর্তি

    ফাইল ছবিঃ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার গৃহহীন ও ভূমিহীনদের বাড়ি নির্মান প্রকল্পের নাম দেয়া হয়েছে স্থানীয় সংসদ সদস্য‘র মায়ের নামে।সরেজমিনে গিয়ে দেখাযায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামে গৃহহীনদের পূর্ণবাসন কার্যক্রম প্রকল্পের নাম রাখা হয়েছে স্থানীয় সংসদ সদস্য‘র মায়ের নামে “নুরজাহানপুর রাবেয়া খাতুন পল্লী। আর এঘটনায় সর্ব সাধারনের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে।

    অভিযোগ রয়েছে নিয়ম অনুযায়ী প্রকল্পের জন্য নির্মাণাধীন গুচ্ছগ্রামে প্রধানমন্ত্রী আশ্রয়ন প্রকল্পের নাম থাকার কথা থাকলেও, নবীনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান স্থানীয় সংসদ সদস্যকে খুশি করতে এই কীর্তি করেছেন বলে জানান স্থানীয়রা। যদিও এ বিষয়ে সাংসদ অবগত নন বলে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে সাংবাদিকদের সাফ জানিয়ে দিয়েছেন ।

    এদিকে বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত বলেন,পিআইও স্যার এর লোকজন এসে এখানে সাইনবোর্ডটা লাগিয়েছে। যেহেতু আমাদের সাংসদের মায়ের নামে সাইনবোর্ড লাগানো হয়েছে। সে ক্ষেত্রে আমরা তো এই বিষয়ে কিছু বলতে পারিনা। তবে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমানের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

    এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল সিদ্দিক বলেন, নামকরনের বিষয়ে তিনি এবং সংসদ সদস্য কেউ অবগত নন। উপজেলা প্রশাসনকে না জানিয়ে কেন নামকরন করা হলো তা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানিয়ে আগামী কালের মধ্যে সাইনবোর্ড সরিয়ে দেয়া হবে বলে তিনি জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 775 বার

    আর্কাইভ

  • ফেসবুকে