• শিরোনাম

    নৌকার টিকিট দিতে

    এমপি’র পছন্দের শীর্ষে বিএনপি নেতা

    স্টাফ রিপোর্টার: | বুধবার, ১৩ অক্টোবর ২০২১ | পড়া হয়েছে 129 বার

    এমপি’র পছন্দের শীর্ষে বিএনপি নেতা

    ফাইল ছবি

    ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের সংসদ সদস্য (এমপি) বি এম ফরহাদ হোসেনের বিরুদ্ধে গোয়ালনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপি নেতা আজহারুল হকের নাম সুপারিশ করার অভিযোগ উঠেছে।

    ‘আজহারুল হককে ১ নম্বর করে কেন্দ্রে পাঁচজনের নাম সুপারিশ করা হয়েছে। আজহারুল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য।


    বিএনপি নেতাদের সাথে সেই বিএনপির আহবায়ক কমিটির সদস্য আহারুল

    উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান কিরণ মিয়া এই অভিযোগ করেন। এরই মধ্যে বিষয়টি জানিয়ে তিনি দলের সভানেত্রীর কাছে চিঠিও দিয়েছেন।

    ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কিরণের দাবি, গত ৬ অক্টোবর কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়ে লিখিত অভিযোগ পাঠালে তা গ্রহণ করা হয়।

    অভিযোগে বলা হয়, স্থানীয় সরকার নির্বাচন ঘিরে উপজেলা কার্যকরী পরিষদ ও প্রত্যেক ইউনিয়ন কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের উপস্থিতিতে গত ৩০ সেপ্টেম্বর নাসিরনগরে কর্মী সভার আহ্বান করেন এমপি ফরহাদ।

    এতে বিএনপির নেতা আজহারুল হককে দলীয় মনোনয়ন না দেয়ার সিদ্ধান্ত হয়। তবে ২ অক্টোবর আওয়ামী লীগের মনোনয়নপত্র কেনেন আজহারুল।

    ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের বিরোধীতা উপেক্ষা করে সংসদ সদস্য ফরহাদ হোসেনের সুপারিশে আজহারুল হকের নাম প্যানেলভুক্তও করা হয়।

    এ বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেন, ‘এক নম্বরে রাখা মানেই যে তিনি মনোনয়ন পাবেন বিষয়টি কিন্তু এমন না। মনোনয়ন হবে সবার আমলনামা অনুযায়ী। মনোনয়ন দেয়ার বিষয়টি নেত্রীর হাতে।’

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কুমিল্লায় সাংবাদিককে হুমকি

    ১৭ অক্টোবর ২০২০ | 370 বার

    আর্কাইভ

  • ফেসবুকে