• শিরোনাম

    এরশাদের কবরের জন্য ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা কাজী মামুনের

    নিউজ ডেস্কঃ | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 1034 বার

    এরশাদের কবরের জন্য ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা কাজী মামুনের

    এরশাদের কবরের জন্য ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা কাজী মামুনের

    জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদেরের সভাপতিত্বে বুধবার বিকালে দলের যৌথসভা অনুষ্ঠিত হয়, সভায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নবীনগরের সন্তান কাজী মামুনূর রশিদ এরশাদের কবরের জায়গা কেনার জন্য ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন। সভায় জাপার ৩৮ জন প্রেসিডিয়াম সদস্য ও বেশ কজন এমপি উপস্থিত ছিলেন।

    জানা যায়,সভায় হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসা চালিয়ে যেতে দলের কী করণীয় এবং তিনি যদি মারা যান তাহলে কবর কোথায় হবে এ নিয়ে বুধবার বিকেলে দলের যৌথসভা অনুষ্ঠিত হয়, এ সময় জাতীয় পার্টির প্রেসডিয়াম সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) থেকে সংসদ নির্বাচনে একাধিকবার জাতীয় পার্টির হয়ে অংশ নেয়া কাজী মো. মামুনূর রশীদ সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদের মৃত্যুর পর তাঁর কবরের জন্য পাবলিক প্লেসে জায়গা কিনতে ব্যক্তিগতভাবে ৫ কোটি টাকা দেয়ার ঘোষণা দিয়েছেন। অপর দিকে এরশাদকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে এয়ার এ্যাম্বুলেন্সের যাবতীয় খরচাদিও তিনি ব্যক্তিগতভাবে বহন করবেন বলে সভায় ঘোষণা দেন।

    এ বিষয়ে কাজী মামুন বলেন, ‘স্যার (এরশাদ) আমার জন্য যা করেছেন, সেই তুলনায় আমার এই সামান্য ঘোষণা কার্যকর হলে, সেটিতে শতকরা এক পার্সেন্টও স্যারের ঋণ পরিশোধ হবে না।’ তিনি এরশাদের জন্য নবীনগরবাসী সহ দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।

    উল্লেখ্য-ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন আছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরশাদের শারীরিক অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে। বুধবার তিনি চোখ খুলেছেন, হাত নেড়েছেন তবে তিনি শঙ্কামুক্ত নন বলেও জানান দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5543 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2903 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com