• শিরোনাম

    এরশাদ ছিলেন গ্রামবাংলার সাধারণ মানুষের প্রেসিডেন্ট-কাজী মামুনুর রশিদ

    নিউজ ডেস্ক | রবিবার, ২০ মার্চ ২০২২ | পড়া হয়েছে 49 বার

    এরশাদ ছিলেন গ্রামবাংলার সাধারণ মানুষের প্রেসিডেন্ট-কাজী মামুনুর রশিদ

    ছবিঃ নবীনগর ৭১ ডটকম

    ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপতি মরহুম পল্লীবন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ৯৩ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়েছে।রবিবার(২০মার্চ) জাতীয় পার্টির কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

     

     

    এসময় উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী রজব আলী মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান আলহাজ্ব কাজী মামুনুর রশিদ। প্রধান অতিথির বক্তব্য কালে কাজি মামুন বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ প্রাসাদ বিলাসী প্রেসিডেন্ট ছিলেন না। তিনি ছিলেন গ্রামবাংলার সাধারণ মানুষের প্রেসিডেন্ট।

     

     

    তার জীবনদ্দশায় শুধু চেয়েছিলেন বাংলাদেশের ৬৮ হাজার গ্রামের সাধারণ মানুষের মধ্যে বেঁচে থাকতে। তিনি সেই রাষ্ট্রনায়ক যিনি ক্ষমতায় থাকার সময় রাজধানী ছেড়ে প্রায় প্রতিদিনই গ্রামের সাধারণ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছিলেন।

     

     

    কাজী মামুন আরো বলেন, রাজধানী ঢাকা থেকে শুরু করে জেলায় জেলায় উপজেলা-উপজেলায় এমনকি প্রত্যন্ত গ্রাম-গঞ্জে ছড়িয়ে আছে রাষ্ট্রনায়ক এরশাদের কীর্তি। তার ৯ বছর দেশ শাসনের ইতিহাস সৃষ্টি আর সংস্কারের ইতিহাস। দেশকে উন্নয়নের জোয়ারে এগিয়ে নেয়ার ইতিহাস। যে কারণে এদেশের মাটি থেকে, ইতিহাসের পাতা থেকে হুসেইন মুহম্মদ এরশাদের নাম কোনোভাবেই মুছে ফেলা সম্ভব হবে না।

     

     

    তিনি বলেন, বাংলাদেশের রাজনীতি ও উন্নয়ন অগ্রগতির ইতিহাসে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ একটি মাইলফলক। সবচেয়ে বড় কথা স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু আদর্শে এবং মহান মুক্তিযুদ্ধের আদর্শকে সমুন্নত করার ক্ষেত্রে তিনি ছিলেন এক অক্লান্ত যোদ্ধা। তাকে হারিয়ে আমরা ব্যথিত। শোকাভিভূত। আমরা তার রূহের মাগফিরাত কামনা করছি।

     

     

    উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযুদ্ধা মুসলিম উদ্দিন মৃধা সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম, আবুল হাসেম মোল্লা, উপজেলা যুব সংহতির আহবায়ক নজরুল ইসলাম, সদস্য সচিব হাবিবুর রহমান, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস, আলমগীর হোসেন, ওমর ফারুক সহ আরো অনেকেই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 919 বার

    আর্কাইভ

  • ফেসবুকে