• শিরোনাম

    করোনা আক্রান্তদের বাড়ীতে খাদ্য সামগ্রী নিয়ে ইউএনও মোহাম্মদ মাসুম

    মোঃ সফর মিয়া | মঙ্গলবার, ০৫ মে ২০২০ | পড়া হয়েছে 179 বার

    করোনা আক্রান্তদের বাড়ীতে খাদ্য সামগ্রী নিয়ে ইউএনও মোহাম্মদ মাসুম

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের ইব্রাহিমপুর ইউনিয়নের জাফরপুর গ্রামের একই পরিবারের ১২ জন করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

    করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি ও প্রশাসনের পক্ষ থেকে পুরো গ্রামটিকে লকডাউন করে রাখা হয়েছে।আজ মঙ্গলবার দুপুরে একই পরিবারে ১২ জন করোনা আক্রান্ত হওয়া পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ভালোবাসার বন্ধনস্বরূপ শুভেচ্ছা উপহার নিয়ে হাজির হলেন নবীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম।

    উপহার স্বরুপ ৩০ কেজি চালের ১টি বস্তা,ডাল,তৈল,পেয়াজ,আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী এবং তরমুজ, আপেল, কমলা, কলা খেজুরসহ ফলমূলের ০১ টি ঝুড়ি নিয়ে ঐ পরিবারের বাড়িতে পৌঁছে দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আবু মোছা,সাংবাদিক এম কে জসিমউদ্দিন,সাংবাদিক জালাল উদ্দিন মনির,সাংবাদিক মোহাম্মদ সফর মিয়া ও সাংবাদিক ওয়াহিদুজ্জামান দিপু।

    ইউএনও মোহাম্মদ মাসুম বলেন, মানবতা ও মমতার টানে ভালোবাসার বন্ধনের নিদর্শনস্বরুপ এ ক্ষুদ্র উপহার। এ পরিবারের যে কোন প্রয়োজনে উপজেলা প্রশাসন পাশে থাকবে। ইনশাআল্লাহ নতুন ভোরের আলোয় আলোকিত হবে এ পরিবারের সকল সদস্য,তাদের সকলের দ্রুত আরোগ্য কামনা করছি।

    এছাড়াও আজ জাফরপুরে করোণা আক্রান্ত হওয়া ঐ বাড়ির আশেপাশের মোট ১৪ জনের এবং আশে পাশের বাড়িতে কাজ করতে আসা কর্মজীবী মানুষে ১০ জনের নমুনাসহ মোট ২৪জনের নমুনা সংগ্রহ করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8496 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3315 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com