• শিরোনাম

    করোনা উপসর্গ নিয়ে মৃত রায়হানের রিপোর্টে করোনা ভাইরাস পাওয়া যায়নি

    মোঃ সোহেল আহমেদ | বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০ | পড়া হয়েছে 346 বার

    করোনা উপসর্গ নিয়ে মৃত রায়হানের রিপোর্টে করোনা ভাইরাস পাওয়া যায়নি

    ফাইল ছবি

    নবীনগর হাসপাতালে মৃত কুমিল্লার মুরাদনগর উপজেলার বলীঘর গ্রামের রায়হান এর নমুনা সংগ্রহের রিপোর্টে করোনা ভাইরাস পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন নবীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান ।

    বুধবার(০৮/০৪) দুপুরে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই যুবকের শারীরিক অবস্থা খারাপ থাকায় পাশ্ববর্তী নবীনগর হাসপাতালে চিকিৎসা নিতে আসে ।

    সে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার বলীঘর গ্রামের কৃষক পিতা মোখলেছুর রহমানের ছেলে শ্রীকাইল ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

    পারিবারিক সূত্রে জানা যায়, সে কয়েক বছর যাবত শ্বাসকষ্টজনিত রোগে ভূগছিলেন । ঘটনার দিন তার পায়ের আঘাতের বিষয়ে নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসে রিপোর্টে নিউমোনিয়ার লক্ষণ ধরা পড়লে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে ঢাকায় রেফার করেন ।

    ঢাকা যাওয়ার জন্য পরিবারের সদস্যরা এম্বুলেন্স ও প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে এম্বুলেন্সে উঠানোর আগেই দুপুর ৩টার দিকে তার মৃত্যু হয়।

    মৃত রায়হানের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব ছিল কি না সেটি নিশ্চিত করতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়েছিল বলে জানিয়েছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তার নমুনা সংগ্রহের রিপোর্টে নেগেটিভ আসে ।

    উল্লেখ্য, মুরাদনগর উপজেলা প্রশাসন গতকাল তার করোনা ভাইরাসের উপসর্গের খবরটি পেয়ে বলীঘর গ্রাম লকডাউন করে দেওয়া হলে স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 8476 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 3308 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com