• শিরোনাম

    সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা 

    কাজী মোহাম্মদ আনোয়ার হোসেনে’র ৪র্থ মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের মিলাদ মাহফিল

    ওয়াহেদুজ্জামান দিপু | বুধবার, ০৩ মার্চ ২০২১ | পড়া হয়েছে 193 বার

    কাজী মোহাম্মদ আনোয়ার হোসেনে’র ৪র্থ মৃত্যুবার্ষিকীতে ছাত্রদলের মিলাদ মাহফিল

    ছবিঃ নবীনগর ৭১

    বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র উপদেষ্ঠা কাউন্সিল এর অন্যতম সদস্য, ব্রাহ্মণবাড়িয়া – ৫  নবীনগর নির্বাচনী আসনের চার বারের নির্বাচিত (সাবেক) সংসদ সদস্য বিশিষ্ট শিল্পপতি,বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব কাজী মোঃ আনোয়ার হোসেনে’র ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    আজ বুধবার বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নবীনগর সরকারী কলেজ শাখা’র উদ্যোগে নবীনগর উপজেলা বিএনপি’র কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    নবীনগর সরকারি কলেজ ছাত্রদলের নবীনগর সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব সজিব মিয়া’র সঞ্চাচলনায় আহ্বায়ক গোলাম ছামদানী হৃদয়ের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আপেল মাহমুদ।প্রধান বক্তা হিসেবে ছিলেন নবীনগর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আমীর হীরা।

    বিশেষ অতিথি পৌর ছাত্রদলের আহ্বায়ক আবু হানিফ শুভ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাহিদুল ইসলাম,সরকারি কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ইউসুফ নবীনগর উপজেলা,পৌর ও সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় মরহুম আলহাজ্ব কাজী মোঃ আনোয়ার হোসেন এর স্মরণে এবং দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

    ১৫ অক্টোবর ২০২০ | 722 বার

    আর্কাইভ

  • ফেসবুকে