• শিরোনাম

    কুমিল্লার মুরাদনগরে অপহৃত শিশুর উদ্ধার, আটক ৪

    জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি।। | বুধবার, ০৬ নভেম্বর ২০১৯ | পড়া হয়েছে 106 বার

    কুমিল্লার মুরাদনগরে অপহৃত শিশুর উদ্ধার, আটক ৪

    কুমিল্লার মুরাদনগরে অপহৃত শিশুর উদ্ধার, আটক ৪

    কুমিল্লার মুরাদনগরের অপহরণের আট ঘন্টার মাথায় এক শিশুকে উদ্ধার এবং সেই সাথে অপহরণে জড়িত চারজনকে গ্রেপ্তার করেছে মুরাদনগর থানা পুলিশ। উপজেলার নহল গ্রাম থেকে তাসফীর ইসলাম (৫) নামে ওই শিশুটিকে অপহরণের আট ঘন্টার মধ্যে শুশুন্ডা থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশুটির দাদি, চাচাসহ ৪ জন অপহরণকারীকে গ্রেফতার করা হয়।
    এবিষয়ে বুধবার দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত প্রেসকনফারেন্সে সাংবাদিকদেও এসব কথা জানান কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

    প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার জানান, মঙ্গলবার সন্ধ্যায় মুরাদনগরের জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার নহল গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে ও অপহৃত শিশু তাফসিরের বাবার চাচাতো ভাই কবির হোসেন (৩৩), দাদি জোহরা বেগম (৬০), রায়তলা গ্রামের শাহ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৬) ও নাগেরকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রাসেল মিয়া (২২)।

    মঙ্গলবার সকালে অপহৃত শিশুটির মা তানিয়া আক্তার (২৭) সাংসারিক খরচের টাকা উত্তোলনের জন্য উপজেলার কোম্পানীগঞ্জ সোনালী ব্যাংকে যাওার পথে ছেলে তাফসিরকে চাচাতো দেবর কবির হোসেনের মোটর সাইকেলে বসে থাকতে দেখেন। ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ী ফেরার পথে কবিরের স্ত্রী ফোন করে জানায় শিশু তাফসিরকে খুজে পাওয়া যাচ্ছে না।

    ঘটনার ৫ মিনিট পর অপরিচিত নাম্বার থেকে ফোন করে ৪ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। টাকা না দিলে শিশুটিকে খুন করে ফেলা হবে। পরে তানিয়া বেগম তার ছেলে অপহরণ ও মুক্তিপনের বিষটি নিকট আত্বীয় আশ্রাফ মেম্বারের মাধ্যমে মুরাদনগর থানা পুলিশকে জানায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com