• শিরোনাম

    আদালতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার।।

    কুমিল্লায় আদালতের খাস কামরায় ঢুকে বিচারকের সামনে আসামি হত্যার ঘটনায় পুলিশের মামলা।।

    জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি।। | মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | পড়া হয়েছে 185 বার

    কুমিল্লায় আদালতের খাস কামরায় ঢুকে বিচারকের সামনে আসামি হত্যার ঘটনায় পুলিশের মামলা।।

    আদালতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার

    কুমিল্লায় আদালতে বিচার চলাকালীন সময়ে বিচারকের খাস কামরায় ঢুকে বিচারকের সামনে ফারুক নামের এক আসামিকে ছুরিকাঘাত করে হত্যার ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সময় আদালতে অন্য একটি মামলায় হাজিরা দিতে আসা প্রত্যক্ষদর্শী জেলার বাঙ্গরা থানার এএসআই ফিরোজ বাদী হয়ে অভিযুক্ত হাসানকে আসামি করে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় এ হত্যা মামলা দায়ের করেন।

    এদিকে আজ বিকেলে পুলিশ সুপার সৈয়দ মোঃ নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থাকার পরিদর্শক তদন্ত মো. সালাউদ্দিন।

    তিনি বলেন, বাঙ্গরা থানার এএসআই ফিরোজ বাদী হয়ে ফারুকের হত্যাকারী হাসানকে একমাত্র আসামি করে ওই মামলাটি দায়ের করা হয়। হাসান কুমিল্লার লাকসাম উপজেলার ভোজপাড়া গ্রামের শহিদ উল্লাহর ছেলে।

    উল্লেখ, সোমবার কুমিল্লা আদালতে বিচার চলাকালীন সময়ে এজলাস অতিক্রম করে বিচারকের খাস কামরায় ঢুকে বিচারকের সামনে এক আসামি অন্য আসামিকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।

    ২০১৩সালে কুমিল্লার মনোহরগঞ্জের কান্দি গ্রামে হাজী আবদুল করিম হত্যার ঘটনায় দায়ের করা মামলায় জামিনে থাকা আসামিদের হাজিরার দিন ধার্য ছিলো সোমবার। ওইদিন বেলা ১১টার দিকে এ মামলার আসামিরা আদালতে প্রবেশের সময় ৪নং আসামি ফারুককে ছুরি নিয়ে তাড়া করে ৬নং আসামি হাসান। এ সময় জীবন বাঁচাতে ফারুক দৌড়ে বিচারকের খাস কামরায় প্রবেশ করেন। ঘাতক   হাসান সেখানেও প্রবেশ করে টেবিলের উপর ফেলে ফারুককে উপর্যপুরি ছুরিকাঘাত করে। ধস্তাধস্তির এক পর্যায়ে তাকে ওই কক্ষের ফ্লোরে ফেলেও আঘাত করা হয়।

    এসময় আদালতে অন্য একটি মামলার হাজিরা দিতে আসা কুমিল্লার বাঙ্গরা থানার এএসআই ফিরোজ এগিয়ে গিয়ে হাসানকে আটক করে। এসময় আদালত কক্ষে বিচারক, আইনজীবী ও অন্য আসামিদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। সবাই ভয়ে ছুটাছুটি শুরু করেন। গুরুতর আহত ফারুককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

    এদিকে আজ থেকে আদালতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com