• শিরোনাম

    কুমিল্লায় মাদক ব্যবসায়ী ধরতে সীমান্ত অতিক্রম। বিএসএফের হাতে আটক তিন র‍্যাব সদস্যসহ পাঁচজন

    জাহাঙ্গীর আলম ইমরুল,  কুমিল্লা প্রতিনিধিঃঃ | বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯ | পড়া হয়েছে 147 বার

    কুমিল্লায় মাদক ব্যবসায়ী ধরতে সীমান্ত অতিক্রম। বিএসএফের হাতে আটক তিন র‍্যাব সদস্যসহ পাঁচজন

    ফাইল ছবি

    কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় ভারতীয় সীমান্ত পরিয়ে ভারতীয় এলাকায় প্রবেশ করে মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীক ধরতে গিয়ে র‍্যাবের তিন সদস্য ও দুই মহিলা সাের্সসহ পাঁচজন ভারতের সীমান্তরক্ষী বিএসএফের হাতে আটক হওয়ার খবর পাওয়া গেছে।

    জানা যায়, বৃহস্পতিবার ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্তের ১০ নং গেইট দিয়ে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করে বিএসএফ।

    আটককৃত তিন র‍্যাব সদস্য হলেন, কনস্টেবল রিদান বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ। তবে র‍্যাবের সঙ্গে থাকা দুই মহিলা সাের্সের নাম জানা যায়নি।

    সূত্র জানায়, ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে জলিল ও হাবিলের বাড়িতে যায় র‍্যাবের দুই মহিলা সাের্স। তাদের বাড়িতে গিয়ে ওই দুই সাের্স মাদক সেবন শেষে ক্রয়ের অফার করলে জলিল এবং হাবিল বিক্রির জন্য রাজি হয়। পরবর্তীতে র‍্যাব সদস্যরা  চার বান্ডিল জাল টাকা নিয়ে ভারতে প্রবেশ করে এবং ব্যবসায়ী জলিল এবং হাবিলকে আটক করতে চেষ্টা করে।

    খবর পেয়ে স্থানীয় অন্যান্য মাদক ব্যবসায়ীরা র‍্যাবের তিন সদস্য এবং দুই মহিলা সাের্সক আটক করে মারধর শুরু করে।

    কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানার ওসি এস এম শাহাজান কবির জানান, র‍্যাবের ভাষ্যমত দুই মহিলা সাের্সর মাধ্যমে তিন র‍্যাব সদস্য মাদক উদ্ধার এবং দুই ব্যবসায়ীকে আটক করতে সীমান্তে যায়। সেখানে স্থানীয়রাসহ মাদক ব্যবসায়ীরা তাদেরকে আটক করে।

    তিনি বলেন, এলাকাটা ভারত সীমান্তের ভিতর হওয়ায় বর্তমান তিন র‍্যাব সদস্য ও দুই মহিলা সাের্স বিএসএফ এর হেফাজতে রয়েছে। পুলিশ এবং বিজিবি সীমান্ত রয়েছে। আমরা যােগাযােগ রাখছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নবীনগরে ভুয়া ডাক্তার আটক

    ০৯ ফেব্রুয়ারি ২০১৮ | 5543 বার

    নবীনগরে অস্ত্র সহ গ্রেপ্তার ১

    ২৯ জানুয়ারি ২০১৮ | 2902 বার

    আর্কাইভ

  • ফেসবুকে nabinagar71.com